সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেসবুক লাইভে হিরো আলমের চোখে জল! করলেন সিনেমা ছাড়ার ঘোষণা!!

নিজস্ব ডেস্কঃ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন এফডিসিতে প্রবেশ করতে পারেননি ইউটিউবের আলোচিত অভিনেতা হিরো আলম। এতে খুবই হতাশ হয়েছেন সোশ্যাল মিডিয়ার কল্যাণে আলোচনায় আসা এ অভিনেতা।

আর সিনেমা তৈরি করবেন না, আর এফডিসি-তে যাবেন না, সোমবার ফেসবুক লাইভে এসে কাঁদতে কাঁদতে একথাই জানালেন হিরো আলম। তিনি যা করেন তাই ভাইরাল, হিরো আলমের বেসুরো গানের ভিউ সংখ্যা দেখলে মাথা ঘুরে যাবে! কারণ হিরো আলমের ভিডিও মানেই তো ভাইরাল।

ফেসবুক লাইভে এসে অঝোরে কাঁদলেন হিরো আলম, আর বললেন এফডিসির লোকজনের কাছ থেকে অপমানিত হতে হতে তাঁর দেওয়ালে পিঠ ঠেকেছে। আর অপমান সহ্য করতে পারছেন না তিনি, তাই ছবি না বানানোর সিদ্ধান্ত।

হিরো আলম বলেন, ‘….সিদ্ধান্ত নিয়েছি, আমি আর এফডিসিতে যাব না। আর কোনও সিনেমাও বানাব না। পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছি আর করব না। কারণ, আমি দেখেছি, এই সুশীল সমাজের লোক আমাকে মেনে নেবে না। চলচ্চিত্রের লোকজন কখনও আমাকে মেনে নেবে না। আমাকে ওরা ধিক্কার, লাঞ্ছিত, অত্যাচার, অপমান করে চলেছে।’

হিরো আলম অভিযোগ করেন পরিচালক শাহিন সুমন সকলের সামনে তাঁকে এফডিসি থেকে বার করে দিয়েছে। ঘটনায় মানসিকভাবে বিপর্যস্ত হিরো আলম।

আক্ষেপের সুরে তিনি বলেন, ‘এই চলচ্চিত্রের জন্য আমি কী না করেছি! চলচ্চিত্রকে ভালোবাসি বলেই ফেসবুক, ইউটিউব, বিভিন্ন কনসার্ট থেকে উপার্জনের টাকা দিয়ে সিনেমা বানাই। অনেক দুঃখ-কষ্টে সিনেমা ছেড়ে দিলাম।’ হিরো আলমের অভিযোগ এফডিসির বহু লোক রয়েছেন যাঁরা ভালো অভিনেতা-অভিনেত্রী, প্রযোজকদের বারণ করেন তাঁর সঙ্গে কাজ না করবার জন্য। তাঁরা প্রচার করেন হিরো আলম কেবল ‘বানর নাচ নাচতে জানে, ও সে দেখতে একটা বানরের মতো’।

চলতি বছরই হিরো আলমের তিনটি সিনেমা মুক্তি পাওয়ার কথা, তার আরও পাঁচটি প্রোজেক্টের কাজ চলছে। সেগুলোর ভবিষ্যত নিয়ে কোনও মন্তব্য করেননি হিরো আলম। তবে ছোট পর্দাতে কিংবা সোশ্যাল মিডিয়ার জন্য কনটেন্ট তৈরি করবেন হিরো আলম, তবে ছবি আর নয়!

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024