বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত আব্দুর রবের দাফন সম্পন্ন

এমএ সহিদ খানঃ মৌলভীবাজারের(বাংলাদেশ) বড়লেখা পৌর শহরে গত মঙ্গলবার অপরাহ্ণে বেপরোয়া সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় নিহত মোটরবাইক আরোহী আব্দুর রবের দাফন সম্পন্ন হয়েছে।

এক নিকটাত্মীয়ের জানাজা থেকে ফেরার পথে শহরের পানিধার নামক এলাকার নারী শিক্ষা একাডেমী ডিগ্রী কলেজের সামনে বাংলাদেশ সময় অপরাহ্ণ ৪.৩০ ঘটিকার সময় তিনি এ দুর্ঘটনার স্বীকার হয়েছিলেন।পথচারীরা পরবর্তীতে তাকে বড়লেখা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

নিহত আব্দুর রব বড়লেখা সদর ইউনিয়নের শিক্ষার মহল গ্রামের মৃত ইব্রাহিম আলীর ছেলে এবং বড়লেখা হাজিগঞ্জ বাজারের লিবাছ বস্রবিতানের স্বত্বাধিকারী। তিনি বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির বড়লেখা উপজেলা শাখার সাবেক সভাপতি ও সদর ইউনিয়ন বাংলাদেশ জামাতে ইসলামের সহ সভাপতি ছিলেন।

বড়লেখা থানার ওসি জাহাঙ্গীর হুসেন সরদার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় যথাযথ কতৃপক্ষের অনুমতিতে লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়েছে;এছাড়া পুলিশ ইতিমধ্যে অটোরিকশাটিও জব্দ করেছে।

আজ(বুধবার)বাংলাদেশ সময় সকাল ১১ ঘটিকায় শিক্ষারমহল গ্রামের একটি মাঠে জানাজা শেষে মরহুম আব্দুর রবকে দাফন করা হয়। জানাজার পুর্বে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবি, মিডিয়া পার্সনের স্মৃতিচারণের পাশাপাশি সমবেদনা জানিয়ে বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024