সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

‘বডিকনে’ ভাইরাল দীপিকা

আর কয়েকমাস পরই রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের কোলজুড়ে আসছে সন্তান। গত ২৯ ফেব্রুয়ারি ইনস্টাগ্রাম পোস্টে মা হতে যাওয়ার ঘোষণা দেন অভিনেত্রী। এরপর খুব কম ক্যামেরার সামনে দেখা গেছে নায়িকার, অনেকেই বলেছিলেন সারোগেসির মাধ্যমে বাবা-মা হতে যাচ্ছেন রণবীর ও দীপিকা। এবার ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমাটির প্রচারণায় অংশ নিয়ে সে প্রশ্নের জবাব দিলেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়, নাগ অশ্বিন পরিচালিত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’ অভিনয় করেছেন দীপিকা। গতকাল বুধবার সিনেমাটি প্রচারণার অংশ হিসেবে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়, যেখানে এসেছিলেন বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন। একেবারে বোল্ড কালো বডিকন ড্রেসে অত্যন্ত আত্মবিশ্বাসী লাগছে দীপিকাকে। ঠিকঠাক হবু মায়ের লুকে।

তিনি পরেছেন কুচকুচে কালো ভিসকস নিটেড ফেব্রিকের বডিকন ড্রেস। লম্বা দৈর্ঘ্যের ড্রেসের নেকলাইনে হলটারনেক প্যাটার্ন তৈরি হয়েছে সামনেজুড়ে দেয়া সাদা পাথরের মাধ্যমে। সামনে একটু স্ট্র্যান্ডস রেখে হাফ পনিটেইল করা চুলের বাদামি হাইলাইট নজর কাড়ছে। ছোট হিপ দুল পরেছেন দীপিকা। সঙ্গে ন্যুড লিপকালার ও কাজলের ছোঁয়া।

দীপিকা নিজেও তার ইন্সটাগ্রামে এ লুকের সাদা-কালো ছবি পোস্ট করে মজা করে লিখেছেন, ‘অনেক হয়েছে, এবার আমার ক্ষুধা লেগেছে’। ওই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ‘কল্কি ২৮৯৮ এডি’র অভিনেতা প্রভাস, অমিতাভ বচ্চন, কমল হাসান, এবং রানা দগ্গুবতিরা। অনুষ্ঠানের বিভিন্ন ভিডিও এবং ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

একটি ভিডিওতে দেখা যায়, বেবি বাম্প নিয়ে এখন হাঁটতে-চলতে একটু অসুবিধা হচ্ছে দীপিকার। তার উপর ইভেন্টে হাই হিল পড়েছিলেন নায়িকা। মঞ্চে উঠবার জন্য এদিন দীপিকার দিকে সাহায্যের হাত বাড়ান অমিতাভ। স্টেজ থেকে নামার সময়ও অভিনেত্রীর সাহায্যের জন্য ছুটে যান প্রভাস।

উল্লেখ্য, আগামী সেপ্টেম্বরে নতুন অতিথি আসার অপেক্ষায় আছেন দীপিকা। বিভিন্ন পোস্ট ও কমেন্টে মা ও শিশু দুজনের সুস্থতার জন্য প্রার্থনা করছেন ভক্ত, অনুরাগীসহ সবাই।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024