বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশি জাহাজ থেকে যুক্তরাষ্ট্রে ৪ ক্রু নিখোঁজ

যুক্তরাষ্ট্রের মিসিসিপি নদীতে বাংলাদেশি এক জাহাজ থেকে চার ক্রু নিখোঁজ হয়েছেন। গত ১৫ ঘণ্টা ধরে তাদের কোনো খোঁজ মেলেনি। বুধবার (২৯ নভেম্বর) ফক্স নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

যুক্তরাষ্ট্র কোস্ট গার্ড (ইউএসসিজি) জানিয়েছে, নিখোঁজ চার ক্রু সদস্যের উদ্ধারে অভিযান চলছে। তাদের উদ্ধারের জন্য মিসিসিপি নদীর লুইসিয়ানার বেলে চেসে এলাকার নিকটবর্তী অঞ্চলে খোঁজ করা হচ্ছে। নিখোঁজ চার ক্রু ই পুরুষ। এ জায়গাটি নদীর পশ্চিম তীরের একটি এলাকা।

ফক্স নিউজ ডিজিটাল জানিয়েছে, যুক্তরাষ্ট্র কোস্ট গার্ডের হেলিকপ্টার এবং বেশ কয়েকটি ছোট ছোট নৌকা নিখোঁজ ক্রুদের উদ্ধারে অভিযান চালিয়ে যাচ্ছে। এমনকি ফক্স নিউজ নিখোঁজদের উদ্ধারের জন্য চালানো হেলিকপ্টারে চালানো অভিযানের ভিডিও প্রকাশ করেছে। নিখোঁজ এসব ক্রুরা মেঘনা অ্যাডভেঞ্চারের ক্রু। যা বাংলাদেশি পাতাকাবাহী একটি বাল্ক ক্যারিয়ার জাহাজ।

ইউএসসিজি জানিয়েছে, তারা সোমবার ( ২৭ নভেম্বর) বেলা ১১টায় নদীতে থাকা অবস্থায় চার ক্রু নিখোঁজ হওয়ার খবর পান। নিয়ম অনুযায়ী এ সময়ে তাদের জাহাজের ক্যাপ্টেনের কাছে হাজিরা দিতে হয়। তবে এ সময় বাকিরা হাজিরা দিলেও এ চার ক্রুর দেখা মেলেনি।

নিখোঁজ চার ক্রুর নাম প্রকাশ করেনি ইউএসসিজি। তবে বলা হয়েছে যে তারা সবাই বাংলাদেশি। তাদের চারজনের বয়স যথাক্রমে ২৫, ২৯, ৩০ এবং ৪৭ বছর। এ ছাড়া তাদের চুল কালো ও শরীরের রং বাদামি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024