বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলা প্রেসক্লাব মিশিগানের ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদকঃ ধর্মীয় ভাব-গম্ভীর পরিবেশে বাংলা প্রেসক্লাব মিশিগানের ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। পবিত্র রমজান উপলক্ষ্যে শনিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় হ্যামট্রামিক শহরের বাংলাদেশ এভিনিউস্থ কাবাব হাউজ মিলনায়তনে আয়োজিত এই ইফতার মাহফিলে বিশেষ দোয়ায় জনকন্ঠ প্রতিনিধি ও প্রেসক্লাবের অন্যতম সদস্য রফিকুল হাসান চৌধুরী তুহিন এবং সাংবাদিক আশিক রহমানের মা ‘এর রোগ মুক্তি ও সুস্থতা কামনা করা হয়।

দোয়া পরিচালনা করেন দৈনিক খোয়াই পত্রিকার সম্পাদক রোটারিয়ান শামীম আহছান। ইফতারপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব আহবায়ক সৈয়দ শাহেদুল হক। সঞ্চালনা করেন সুপ্রভাত মিশিগান নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল। উপস্থিত ছিলেন মোটর সিটি চ্যাম্পিনশীপ এমসিসি-র প্রেসিডেন্ট এবং আলাদিন রেষ্টুরেন্টের পার্টনার মোশাররফ চৌধুরী লিটু।

মাহফিলে এনটিভি প্রতিনিধি সেলিম আহমদ, আরটিভি যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলাল, সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্ময় আচার্য্য, মিশিগান প্রতিদিন সম্পাদক ফারজানা চৌধুরী পাপড়ি, সুপ্রভাত মিশিগান নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, বাংলাদেশ প্রতিদিনের আশিকুর রহমান, ঢাকা পোস্টের তোফায়েল রেজা সোহেল, মানবকন্ঠের সাহেল আহমেদ, সাংবাদিক দেওয়ান মো. কাউসার, মিশিগান প্রতিদিনের সাহিত্য সম্পাদক মৃদুল কান্তি সরকার এবং রুপসী বাংলা মিশিগান প্রতিনিধি জুলফিকার হিটলার উপস্থিত ছিলেন।

এনটিভি প্রতিনিধি সেলিম আহমদের সৌজন্যে ইফতার পার্টিতে মুখরোচক রকমারি খাবার পরিবেশ করা হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024