বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনএমে যোগ দিলেন ডলি সায়ন্তনী

সংগীতশিল্পী ডলি সায়ন্তনী নতুন রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দিয়েছেন। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে পাবনা-২ আসন থেকে বিএনএমের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
ডলি সায়ন্তনী ছাড়াও বিএনএমে যোগ দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের দুই বারের সাবেক স্বতন্ত্র সংসদ সদস্য এস এম শাফি মাহমুদ, চৌধুরী গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের কর্ণধার মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরীসহ তরুণ উদ্যোক্তা ও বাংলাদেশ-জাপান চেম্বারের সদস্যসহ অন্যান্য কয়েকটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের মালিক এবং বিভিন্ন দল থেকে আগত বেশকিছু রাজনৈতিক নেতাকর্মী।
বিএনএমে যোগ দেওয়া প্রসঙ্গে ডলি সায়ন্তনী সংবাদমাধ্যমকে বলেন, পাবনা-২ (সুজানগর-বেড়া) আসনটি আমার দাদাবাড়ি। শিল্পী হিসেবে জনগণের ভালোবাসা পেয়েছি। এখন নিজ এলাকার জন্য কিছু করতে চাই। এবারই প্রথম কোনো রাজনৈতিক দলে যোগ দিলাম।
এর আগে সোমবার (২৭ নভেম্বর) বিকেলে রাজধানীর গুলশানের কেন্দ্রীয় কার্যালয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ মো. আবু জাফর এবং মহাসচিব ড. মো. শাহ্জাহানের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে বিএনএমে যোগদান করেন তারা। রাতে বিএনএমের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
দলটির পক্ষ থেকে জানানো হয়, এর আগে বিএনপি ও জাতীয় পার্টির সাবেক পাঁচজন এমপি বিএনএমে যোগ দিয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বিএনএম থেকে এ পর্যন্ত ৪৬৬টি দলীয় মনোনয়ন ফরম বিতরণ করা হয়। সোমবার ছিল দলের পার্লামেন্টারি বোর্ডে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকারের শেষ দিন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024