সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি নেতা সেলিম আহমদের বাবার মৃত্যুতে ফখরুলের শোক

মিশিগান বিএনপির সাধারণ সম্পাদক সেলিম আহমদের বাবা, বৃহত্তর মৌলভীবাজার জেলার অতি পরিচিত মুখ সাবেক উপজেলা চেয়ারম্যান, বিশিষ্ট রাজনীতিবিদ, জুড়ি ও বড়লেখা উপজেলার সর্বজন শ্রদ্ধেয় আলহাজ্ব আসাদ উদ্দিন বটল সাহেব বাংলাদেশ সময় গত সোমবার সকাল ৭ ঘটিকায় নিউয়র্কের একটি স্হানীয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃস্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “আসাদ উদ্দিন বটল এর ইন্তেকালে তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের মতো আমিও গভীরভাবে সমব্যাথী। সৎ, সজ্জন ও ধার্মিক ব্যক্তি হিসেবে মরহুম আসাদ উদ্দিন বটল নিজ এলাকায় সকলের নিকট সুপরিচিত ও শ্রদ্ধাভাজন ছিলেন। জনপ্রতিনিধি ও বিশিষ্ট রাজনীতিবিদ হিসেবেও এলাকায় তাঁর সুনাম ছিল সর্বজনবিদিত। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাঁর শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, পারিবারিক সুত্রে জানা গেছে, নিউইয়র্কে কয়েক দফা নামাযে জানাযা শেষে ২৬ অক্টোবর তাঁর মরদেহ প্রিয় মাতৃভূমি বাংলাদেশে পাঠিয়ে দেয়া হবে। বাংলাদেশের মৌলভীবাজার জেলার জুড়ি উপজেলা সদরে আরো একদফা নামাযে জানাযা’র পর তার অতিপরিচিত বড় ধামাই গ্রামে শেষ জানাযার মাধ্যমে পারিবারিক গোরস্তানে চিরনিদ্রায় শায়িত হবেন গণমানুষের প্রিয় নেতা জনাব আসাদ উদ্দিন বটল।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

All Rights Reserved ©2024