সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বিচ্ছেদের পর আবারও একসঙ্গে আমির-কিরণ!

বর্তমানে আমির খান-কিরণ রাও একে অপরের প্রাক্তন। এ দম্পতির ডিভোর্সের খবরে যেন মাথায় বাজ পড়েছিল গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে। এরপর ভক্ত-অনুরাগীদের মাঝে ডিভোর্সের বিষয় নিয়ে বেশ আলোচনা-সমালোচনা হয়েছে। এদিকে সমালোচনায় পাত্তা না দিয়ে বিচ্ছেদের পরও বরাবর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন আমির-কিরণ। বলিউডের কোনও হাইপ্রোফাইল অনুষ্ঠান হোক বা সিনেমার প্রিমিয়ার, একসঙ্গেই দেখা যায় দুই তারকাকে। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে একসঙ্গে ছুটি কাটানোর ছবি দিলেন।

 

ছেলে আজাদ রাও খানকে নিয়ে ঘুরতে গিয়েছেন আমির-কিরণ। রবিবাসরীয় সেই আড্ডার ক্যামেরাবন্দি মুহূর্তই শেয়ার করে লিখলেন, ‘রাও-খান হলিডে।’ ফ্রেমে প্রাক্তন দম্পতির সঙ্গে দেখা গেল তাদের একমাত্র ছেলেকেও। তাদের এ ছবি দেখে অনুরাগীরা কমেন্ট বক্সে লিখেছেন, ‘তাহলে কি তাদের ভাঙা বিয়ে জোড়া লাগছে?’ মাসখানেক আগে মৌসুরিতে গিয়েছিলেন তারা। সেখানকার উডস্টক স্কুলে ছেলে আজাদকে ভর্তি করানোর সময় মৌসুরিতে একসঙ্গে এ প্রাক্তন দম্পতিকে ঘুরাঘুরি করতে দেখা গেছে। মেয়ে ইরা খানের বিয়ের সময়ও বিগ ফ্যাট হ্যাপি ফ্যামিলি হিসেবে একফ্রেমে ধরা দিয়েছিলেন আমির খান-কিরণ রাওরা। বিয়ের অনুষ্ঠানে প্রাক্তন স্ত্রীর সঙ্গে খুনসুঁটির ছবি-ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। এমনকি একসঙ্গে ভোট দিতে গিয়েও ডিভোর্স নিয়ে প্রশ্নের মুখে পড়েছিলেন তারা। সকলের একটাই প্রশ্ন, ‘আপনাদের একসঙ্গে এত হাসিখুশি দেখায়, কেন বিচ্ছেদ হল?’ সম্প্রতি আমির খান ১০ কোটি টাকার একটি ফ্ল্যাটও কিনেছেন। তাহলে কি আবার নতুন শুরুর পথে হাঁটতে চলেছেন আমির-কিরণ? ভক্তদের মাঝে এমন গুঞ্জন শোনা যাচ্ছে।

 

আমির খান এবং কিরণ রাওয়ের দেখা হয়েছিল আশুতোষ গোয়ারিকারের ছবির ‘লগন’ -এ কাজ করতে গিয়ে। ২০০১ সালে তিনি যখন এই পিরিয়ড ড্রামা তৈরি করছিলেন সেই ছবির প্রজোযক ছিলেন আমির খান। আর ওই ছবিরই সহকারী পরিচালক ছিলেন করণ রাও। সেখান থেকেই তাদের বন্ধুত্ব তারপর ২০০৫ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

 

তার আগে ২০০৪ সাল থেকে তারা ডেটিং করতেন। কিন্তু বিয়ের পর থেকে একাধিকবার সন্তানের জন্য তারা চেষ্টা করলেও কিরণ গর্ভধারণ করতে পারেননি। তাই তারা ২০১১ সালে তাদের ছেলে আজাদকে দত্তক নেন। তারপর ২০২১ সালে এই দম্পতি তাদের বিচ্ছেদ ঘোষণা করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024