সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বিদেশ পালাতে চেয়েছিলেন ইভ্যালির রাসেল

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সিইও ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগে আরও একটি মামলা করা হয়েছে। গত শনিবার রাতে পণ্য সরবরাহকারী একটি প্রতিষ্ঠানের মালিক মো. কামরুল ইসলাম চকদার বাদী হয়ে রাজধানীর ধানমন্ডি থানায় এ মামলাটি করেন।

মামলায় মো. রাসেল, শামীমা নাসরিনসহ ১২ জনকে আসামি করা হয়েছে। ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, ব্যবসায়ী কামরুল ইসলামের মামলায় ইভ্যালির সিইও এবং চেয়ারম্যানকে আসামি করা হয়েছে। এজাহারে বাদী উল্লেখ করেছেন, ইভ্যালির ধানমন্ডি কার্যালয়ে তিনি ৩৫ লাখ টাকা মূল্যের পণ্য সরবরাহ করেছেন। কিন্তু ইভ্যালি তার পাওনা টাকা পরিশোধ না করে ভয়ভীতি দেখিয়েছে। কামরুল ইসলামের দায়ের করা মামলায় রাসেল ও তার স্ত্রী শামীমাকে গ্রেফতার দেখানো হয়েছে। মামলায় ১২ জনের নাম উল্লেখ করা হলেও মোট ২০ জনকে আসামি করা হয়েছে।

মামলায় ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিন ছাড়াও ইভ্যালির ভাইস প্রেসিডেন্ট আকাশ, ম্যানেজার জাহেদুল ইসলাম হেময়, সিনিয়র অ্যাকাউন্টস ম্যানেজার তানভীর আলম, সিনিয়র এক্সিকিউটিভ কমার্শিয়াল জাওয়াদুল হক চৌধুরী, হেড অব অ্যাকাউন্টস সেলিম রেজা, অ্যাকাউন্টস ম্যানেজার জুবায়ের আল মাহমুদ, অ্যাকাউন্টস শাখার কর্মকর্তা সোহেল, আকিবুর রহমান তূর্য, সিইও রাসেলের পিএস মো. রেজওয়ান, বাইক ডিপার্টমেন্টের সাকিব রহমানসহ ২০ জনকে আসামি করা হয়েছে।
এদিকে, রাসেল প্রতারণা করে গ্রাহকদের টাকা আত্মসাতের দায় স্ত্রীর কাঁধে না দিয়ে তা নিজের কাঁধেই নিচ্ছেন। বর্তমানে রাজধানীর গুলশান থানা পুলিশ তার স্ত্রী শামীমা নাসরিন ও তাকে জিজ্ঞাসাবাদ করছে। সেই সূত্রে বিষয়টি জানা গেছে। সূত্র বলছে, দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন রাসেল। কিন্তু গোয়েন্দা নজরদারিতে থাকায় তা সম্ভব হয়ে ওঠেনি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024