মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বিপিএল না খেলেই দেশে ফিরছেন পাকিস্তানি ক্রিকেটার

সরাসরি চুক্তিতে মোহাম্মদ হারিসকে দলে ভিড়িয়েছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। পাকিস্তান দলে তাঁর জায়গাটা পাকাপোক্ত ন্য, নিয়মিত সদস্য না হওয়ায় তাই বাংলাদেশে চলে এসেছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) থেকে অনাপত্তিপত্র পাননি তিনি।

পিসিবির অনাপত্তিপত্র না পাওয়ায় চট্টগ্রামের হয়ে বিপিএল না খেলেই দেশে ফিরতে হচ্ছে হারিসকে। বিষয়টি নিশ্চিত করেছে বন্দর নগরীর দলটিও। এক বিবৃতিতে বলা হয়েছে, ‘পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছ থেকে দশম বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলার জন্য এনওসি (অনাপত্তি পত্র) না পাওয়ায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ক্যাম্প ছেড়েছেন পাকিস্তানের ব্যাটার মোহাম্মদ হারিস।’হারিসের মত আরও বেশ কয়েকজন ক্রিকেটারকেই বিপিএলে খেলার অনাপত্তিপত্র দেয়নি পিসিবি। তামিম ইকবালের দল ফরচুন বরিশালের হয়ে খেলার কথা ছিল ফখর জামানের। ইফতিখার আহমেদ ও নাসিম শাহ কুমিল্লা ভিক্টোরিয়ান্সে খেলার কথা ছিল।

কিন্তু বোর্ড অনুমতি না দেয়ার শেষ পর্যন্ত খেলা হচ্ছে না তাদের। এক বছরে তিনটির বেশি ফ্র্যাঞ্চাইজি লিগ খেলার অনুমতি নেই পাকিস্তানের ক্রিকেটারদের। এছাড়াও পাকিস্তান সুপার লিগ এবং আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই পিসিবি ক্রিকেটারদের বিপিএল খেলার অনুমতি দেয়নি বলে জানা গেছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

All Rights Reserved ©2024