মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বুলিংকারীকে ক্ষমা করে দিলেন লুবাবা

শিশুশিল্পী লুবাবা সাইবার বুলিংয়ের শিকার হয়ে পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে অভিযোগ করেছিলেন। তার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ রাজশাহী থেকে একজন বুলিংকারীকে আটক করে ডিবি কার্যালয়ে। তবে তাকে ক্ষমা করে দিয়েছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন লুবাবা।

রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে লুবাবা এ তথ্য জানান। এর আগে ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, লুবাবার অভিযোগের প্রেক্ষিতে আমরা রাজশাহী থেকে এক বুলিংকারীকে আটক করে নিয়ে এসেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগের একদিন পরই আমাদের সাইবার বিভাগ তাকে আটক করে।

সাংবাদিকদের লুবাবা বলেন, ‘আজ আমি সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি। সাইবার জগতে আমাকে নিয়ে অনেকগুলো ভিডিও বানিয়ে হয়রানি করা হচ্ছে। এসব ভিডিওর মধ্যে একটি খুবই আপত্তিকর ছিল। সেই ভিডিওটির বিষয়ে আমি আম্মু ও আব্বুকে নিয়ে হারুন আংকেলের (ডিবি প্রধান) কাছে এসেছিলাম। ওনার কাছে অভিযোগ দেওয়ার পর তিনি দুইদিনও সময় নেননি, সেই মানুষটাকে বের করে ফেলেছেন। এখন সে ডিবি কার্যালয়ে আছে।’

সেই বুলিংকারীকে ক্ষমা করে দিয়েছেন জানিয়ে লুবাবার ভাষ্য, “সে আমার কাছে ক্ষমা চেয়েছে এবং আমি তাকে ক্ষমা করে দিয়েছি। আর যারা এমন কনটেন্ট বানাচ্ছেন, আমাকে ট্রল করছেন এবং মিম বানাচ্ছেন আমি তাদের বলব তারা যেন আর এই কাজ না করেন। আমি তাদেরও ক্ষমা করে দিয়েছি।”

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

All Rights Reserved ©2024