বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বুস্টার ডোজ নেওয়ার পরও করোনায় আক্রান্ত বারাক ওবামা

মিশিগান প্রতিদিন ডেস্কঃ টিকাসহ বুস্টার ডোজ নেবার পরও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা।

স্হানীয় সময় ১৩ মার্চ রাতে সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম টুইটারে দেওয়া এক বার্তায় তিনি নিজেই একথা জানিয়েছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

নিজের টুইটার অ্যাকাউন্টে রবিবার মধ্যরাতে দেওয়া এক বার্তায় সাবেক প্রেসিডেন্ট ওবামা জানান, ‘আমি করোনা পজিটিভ। কয়েকদিন ধরে আমার খুসখুসে কাশি ছিল। তারপরই নমুনা পরীক্ষায় করোনা সংক্রমণ ধরা পড়ে। তবে আমি এখনও ভাল বোধ করছি।’

মার্কিন নাগরিকদের করোনাভাইরাসের টিকা নিতে উৎসাহিত করে তিনি লেখেন, ‘মিশেল ও আমি টিকা নিয়েছি। টিকার বুস্টার ডোজও নিয়েছে। আপনি যদি ইতোমধ্যে টিকা না নিয়ে থাকেন তবে টিকা নেওয়ার কথা স্মরণ করিয়ে দিচ্ছি এবং টিকা নিতে উৎসাহিত করছি। এমনকি সংক্রমণ যদি কমেও যায় তবুও টিকা নিন।’

টুইটে ওবামা আরও জানান, তার স্ত্রী ও সাবেক মার্কিন ফার্স্ট লেডি মিশেল ওবামাও করোনার পরীক্ষা করিয়েছিলেন। তবে তার ফলাফল নেগেটিভ এসেছে। সাবেক এই ডেমোক্যাটিক প্রেসিডেন্টের এক ঘনিষ্ঠজনের বরাত দিয়ে সিএনএন বলছে, শীত মৌসুমের বেশিরভাগ সময় হাওয়াইতে কাটিয়ে সম্প্রতি ওয়াশিংটন ডিসিতে ফেরেন ৬০ বছর বয়সী বারাক ওবামা। মূলত ওয়াশিংটন ডিসিতে পৌঁছানোর পরই করোনা পরীক্ষায় পজিটিভ হন তিনি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024