শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাজিলের বিপক্ষে কেইনকে ছাড়াই মাঠে নামবে ইংল্যান্ড

আসছে জুন থেকেই আবার শুরু হতে যাচ্ছে ফুটবলের মহাদেশীয় টুর্নামেন্টের রোমাঞ্চ। আসন্ন জুন-জুলাইয়েই অনুষ্ঠিত হবে কোপা আমেরিকা এবং ইউরো চ্যাম্পিয়নশীপ। মহাদেশীয় এই দুই টুর্নামেন্টকে সামনে রেখে দল সাজাতে দেশগুলো এখন প্রীতি ম্যাচ খেলছে দেশগুলো।

ইউরো চ্যাম্পিয়নশিপ শুরুর আগে দুইটি প্রীতি ম্যাচ খেলার কথা রয়েছে ইংল্যান্ডের যার একটিতে আজ মাঠে নামবে গ্যারেথ সাউথগেটের দল। আজকের ম্যাচে ইংলিশদের প্রতিপক্ষ ব্রাজিল। সেলেসাওদের বিপক্ষে ম্যাচটি অনূষ্ঠিত হবে ওয়েম্বলিতে আজ বাংলাদেশ সময় রাত একটায়।তবে ব্রাজিলের বিপক্ষে মাঠে নামার আগে চোট জর্জজ হয়ে পড়েছে ইংল্যান্ড। চোটের কারণে আজ সেলেসাওদের বিপক্ষে খেলতে পারবেন না জর্ডান হেনডারসন কোল পালমার। এর আগে চোটের কারণেই দল থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন বুকায়ো সাকা।এদিকে সাকার পর নিজেদের ফুটবল ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা হ্যারি কেইনকেও ইংলিশরা দলে পাচ্ছে না বলেই জানিয়েছেন কোচ সাউথগেট। বুন্দেসলীগায় বায়ার্নের হয়ে খেলতে নেমে গোড়ালিতে চোট পেয়েছিলেন কেইন। এ কারণেই ব্রাজিলের বিপক্ষে ম্যাচে থাকছেন না তিনি।

ব্রাজিলের পর আগামী মঙ্গলবার বেলজিয়ামের মুখোমুখি হবে ইংলিশরা। তবে এই ম্যাচেও কেইন খেলতে পারবেন কি না তা নিয়ে নিশ্চয়তা নেই। সাউথগেট বলেন, ‘আগামীকাল (আজ রাতে) হ্যারি কেইন, জর্ডান হেনডারসন ও কোল পালমার খেলবে না। বেলজিয়ামের বিপক্ষে কেইনের চেয়ে পালমার ও হেনডারসনের খেলার সম্ভাবনা বেশি। এই ম্যাচের জন্য সে (কেইন) খুবই অনিশ্চিত।’

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024