সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মডেল পিয়াসার দুই দিনের রিমান্ড

কলেজছাত্রী মোসরাত জাহান মুনিয়াকে ধর্ষণ ও হত্যা মামলায় মডেল ফারিয়া মাহবুব পিয়াসার দুই দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।
রোববার শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী এ আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ পরিদর্শক গোলাম মুক্তার আশরাফ উদ্দিন গত ১৩ সেপ্টেম্বর পিয়াসাকে এ মামলায় গ্রেফতার দেখানোসহ সাত দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত আসামির উপস্থিতিতে শুনানির জন্য এদিন ধার্য করেন। শুনানির সময় অন্য মামলায় কারাগারে থাকা পিয়াসাকে আদালতে হাজির করা হয়। প্রথমে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা আসামিকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন। এরপর রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। আদালতে আসামিপক্ষের আইনজীবী সোহরাব হোসেন রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।
এদিকে রাষ্ট্রপক্ষ আসামির জামিনের বিরোধিতা করে। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামির জামিন নাকচ করে রিমান্ডের ওই আদেশ দেন।
এর আগে গত ৬ সেপ্টম্বর ঢাকার আট নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবু্যনালে মামলাটি করা হয়। মুনিয়ার বোন নুসরাত জাহান তানিয়া বাদী হয়ে মামলাটি করেন। ট্রাইব্যুনাল বাদীর জবানবন্দি গ্রহণ করে পিবিআইকে তদন্তের নির্দেশ দেন।

মামলায় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, তার ছেলে এমডি সায়েম সোবহান আনভীর, আনভীরের মা আফরোজা সোবহান, আনভীরের স্ত্রী সাবরিনা, শারমিন, সাইফা রহমান মিম, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং ইব্রাহিম আহমেদ রিপনকে আসামি করা হয়।

গত ২৬ এপ্রিল রাতে গুলশানের একটি ফ্ল্যাট থেকে মুনিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। মুনিয়া রাজধানীর একটি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

লাশ উদ্ধারের পর রাতেই মুনিয়ার বড় বোন তানিয়া বাদী হয়ে আত্মহত্যা প্ররোচনার অভিযোগে রাজধানী গুলশান থানায় মামলা করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

All Rights Reserved ©2024