শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোনয়নপত্র কিনলেন ব্যারিস্টার সুমন

ডেস্ক নিউজঃ হবিগঞ্জ-৪ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। আজ রোববার (১৯ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হয়ে মনোনয়ন ফরম কেনেন তিনি।

জনগণের সমস্যা যেখানে ব্যারিস্টার সুমন সেখানে। নিজ এলাকা কিংবা এলাকার বাইরে- সবখানে সরব তিনি। বিশেষ করে নানামুখী সমস্যা নিয়ে ফেসবুক লাইভের কল্যাণে সারাদেশের মানুষ তাকে চেনেন। হাইকোর্ট, খেলার মাঠ, ভাঙা ব্রিজ, রাস্তার মাঝের খুঁটি কিংবা হাঁটুজলে নেমেও লাইভে যাওয়ার বাতিক তার। শুধু লাইভে গিয়েই শেষ নয়, নিজের অর্থ খরচ করে অনেক সমস্যার সমাধানও দেন তিনি।

মনোনয়নপত্র কেনার পর গণমাধ্যমে এক প্রতিক্রিয়া জানিয়ে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, আমাকে মনোনয়ন দেওয়া হলে এলাকার উন্নয়নের জন্য নিঃশর্তভাবে কাজ করব। রাষ্ট্রের যত সুবিধা আছে, সবকিছু দিয়ে এলাকার উন্নয়নের ইতিহাস বদলে দিতে চাই। আমি এমপি হতে চাই আমার এলাকার জনগণের দায়িত্ব নেওয়ার জন্য, পুরস্কারের জন্যে নয়।আমি এমপি নমিনেশন নেওয়ার বহু আগে থেকে মানুষের জন্য কাজ করি। অন্যায়ের প্রতিবাদ করি। তবে ব্যক্তি হিসেবে আমি লিমিটেড। আমি চাইলেই খুব বেশি পারবো না। সবমিলিয়ে এলাকার উন্নয়ন ও জনগণের পাশে আরও বেশি করে দাঁড়ানোর সুযোগ নেওয়ার জন্যই মনোনয়নপত্র কিনেছি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024