বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নৌকার মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ

তৃতীয় ধাপের এক হাজার সাতটি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন সামনে রেখে আগ্রহী প্রার্থীদের দলীয় মনোনয়নের আবেদন ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ। আজ শনিবার সকাল সাড়ে ১০টা থেকে দলীয় সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এই ফরম বিক্রি শুরু হবে। প্রতিদিন বিকাল ৫টা পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে। চলবে ২০ অক্টোবর পর্যন্ত। একই সঙ্গে এই সময়ে নির্বাচন কমিশন ঘোষিত নয়টি পৌরসভা নির্বাচনে মেয়র পদে ফরম বিক্রি করবে দলটি।

শুক্রবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, সংশ্লিষ্ট নির্বাচনে মনোনয়নপ্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদন ফরম সংগ্রহ ও জমা প্রদান করতে হবে। আবেদন ফরম সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে।

উল্লেখ্য, নির্বাচন কমিশন লক্ষ্মীপুর জেলার লক্ষ্মীপুর, পাবনা জেলার বেড়া, নোয়াখালী জেলার সেনবাগ, রংপুর জেলার পীরগঞ্জ, পটুয়াখালী জেলার গলাচিপা, টাঙ্গাইল জেলার ঘাটাইল, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল, গাজীপুর জেলার কালিয়াকৈর, নীলফামারী জেলার নীলফামারী-মোট নয়টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করেছে। একই সঙ্গে নির্বাচন কমিশন তৃতীয় ধাপে সারা দেশে ১০০৭টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024