সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মাঝ আকাশে বিয়ে করলেন খায়রুল – সাউদা

মিশিগান প্রতিদিন ডেস্কঃ কানাডা প্রবাসী খায়রুল হাসান ও সাউদা বিনতে সানজিদা দুই ভ্রমণপিপাসু ঠিক করেছেন বাংলাদেশে ফিরে বিয়ে করবেন। তবে একটু ভিন্নভাবে, বিয়ে হবে উড়ন্ত বিমানে। সে পরিকল্পনা অনুযায়ী রবিবার (২৯ মে) ঢাকা থেকে সিলেট যাওয়ার পথে মাঝ আকাশে বিয়ে করলেন তারা।

জানা গেছে, বিমানে বিয়ের আনুষ্ঠানিকতা সারতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স থেকে অনুমতি নেয়া হয় একমাস আগে। নিয়ম অনুযায়ী অন্যসব যাত্রীর বিমানে আরোহণের পর নব দম্পতি বর-বধূ সাজে বিমানে ওঠেন। বোর্ডিং পাস থেকে শুরু করে যাত্রার পুরোটা সময় এক আনন্দমুখর পরিবেশ বিরাজ করে।

বিমানে বিয়ে পড়ানোর কাজীসহ দুই পরিবারের ১৬ জন সদস্য উপস্থিত ছিলেন। ঢাকা থেকে বিমান আকাশে উড্ডয়নের পরপরই বিয়ে পড়ান কাজি ওমর ফারুক। আর এতে দোয়ায় শরিক হন পুরো বিমানের সব যাত্রী।

এ সময় বিমানে যাত্রীদের মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করে। বিয়ের পরপর অনেক যাত্রী এসে নবদম্পতিকে অভিনন্দন জানান। অনেকে এসে ছবি তোলেন নব দম্পতির সঙ্গে।

সোমবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ বিমানের পাবলিক রিলেশন অফিসার তাহেরা খন্দকার। তিনি বলেন, “হ্যাঁ, রবিবার ঢাকা থেকে সিলেটগামী বিমানে বিয়ের আয়োজন ছিল।” বাংলাদেশে এটিই প্রথম বিমানে বিয়ে এবং এটি হচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সহযোগিতায়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

All Rights Reserved ©2024