বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মা হওয়া প্রসঙ্গে যা বললেন দীপিকা

বিয়ের আগে বছর প্রায় ছয় বছরের প্রেম। ২০১৫ সালে গোপনে আংটিবদল। তার পরে ২০১৮ সালের নভেম্বর মাসে একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা রণবীর সিংহ। গত বছর নিজেদের পঞ্চম বিবাহবার্ষিকী পালন করেছেন এই জুটি ।

দাম্পত্য জীবনে এখন বেশ পোক্ত জায়গায় এসে দাঁড়িয়েছেন তাঁরা। এ বার মা নিজেদের পরিবারে নতুন সদস্যকে স্বাগত জানাতে চান এই যুগল। মা হতে চান দীপিকা।সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের এই ইচ্ছা কথা প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী।

দীপিকার কথায়, ‘রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালবাসি। আমরা অপেক্ষা করছি যে দিন আমরা নিজেদের পরিবারে নতুন অতিথিকে নিয়ে আসতে পারব।’বিয়ের পাঁচ বছর পর এ বার কি তবে সন্তানধারণের কথা ভাবছেন দীপিকা ও রণবীর।  দীপিকা জানান, এখনও পরিবারের সদস্যদের সঙ্গে দেখা হলে তিনি উপলব্ধি করতে পারেন যে, তিনি একেবারেই বদলাননি।

 নায়িকার মতে, ‘‘আমাদের পেশায়, খ্যাতি ও যশের ভিড়ে নিজেকে হারিয়ে ফেলা খুবই স্বাভাবিক। তবে আমার পরিবারের কোনও সদস্যই বাড়িতে আমাকে ‘তারকা’ বলে মনে করেন না। আমি ও রণবীর আমাদের সন্তানের মধ্যেও সেই বৈশিষ্ট্যগুলো দেখতে চাই।’’সঞ্জয় লীলা ভন্সালীর ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ ছবির সেটে একে অপরের প্রেমে পড়েন রণবীর ও দীপিকা।  ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’সহ আরও কয়েকটি সিনেমায় একসঙ্গে পাওয়া গেছে তাঁদের।

পর্দা ও পর্দার বাইরে দুজনের রসায়ন নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই।২০২৩ সালের শুরুতে শাহরুখের সঙ্গে ‘পাঠান’-এ দেখা যায় দীপিকাকে। এরপর বছরের মধ্যবর্তী সময়ে ‘জাওয়ান’-এও খুব অল্প সময়ের অভিনয়ে মুগ্ধ করেছেন ভক্তদের। আগামী ২৫ জানুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পেতে পারে দীপিকা অভীনিত ‘ফাইটার’।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024