বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানের বাঙালি কমিউনিটির হৃদয়ে স্থান করে নিয়েছে সুপ্রভাত মিশিগান

মিশিগান প্রতিদিন ডেস্কঃ হাটি হাটি-পা পা করে পাঠক নন্দিত পত্রিকা ‘সুপ্রভাত মিশিগান’ ৪ বছর পেরিয়ে ৫ বর্ষে পদার্পণ করলো। গতকাল রাতে নগরীর মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টারে কেক কেটে সুপ্রভাত মিশিগানের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত করা হয়েছে।

সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্ময় আচার্য্য এর সভাপতিত্বে এবং মিশিগান প্রতিদিনের সাহিত্য সম্পাদক ও মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টারের প্রধান কো অর্ডিনেটর মৃদুল কান্তি সরকারের পরিচালনায় উক্ত উনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মিশিগান বাংলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ শাহেদুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এনটিভির সেলিম আহমদ, ঢাকা বিভাগ কল্যাণ সংঘ মিশিগানের সভাপতি দেবাশীষ দাশ, রিয়েলটর ব্যবসায়ী মাসুম আহমদ, শিব মন্দিরের প্রিস্ট পূর্নেন্দু চক্রবর্তী অপু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৌরভ চৌধুরী, নিউয়র্কস্থ হবিগঞ্জ সদর সমিতি ইনক এর সভাপতি মিয়া মোঃ আছকির, সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিন, তোফায়েল রেজা সোহেল, সাহেল আহমদ, সৈয়দ আসাদুজ্জামান সুহান, কমিউনিটি ব্যক্তিত্ব কমলেন্দু পাল, তপন শিকদার, জিতেন গোপ, হীরালাল কপালী প্রমুখ।

বক্তারা বলেন, সংবাদপত্র জাতির দর্পন, তারই একটি প্রতিচ্ছবি সুপ্রভাত মিশিগান।পত্রিকাটি সুনামের সাথে ৫ম বর্ষে পদার্পন করেছে। স্থানীয় বিভিন্ন সংবাদ প্রকাশের মাধ্যমে এ পত্রিকা মিশিগানের বাঙালি কমিউনিটির হৃদয়ে স্থান করে নিয়েছে। বক্তরা এই পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। একই সঙ্গে পত্রিকাটির উত্তরোত্তর সফলতা কামনা করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024