শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানের মোটর সিটি চ্যাম্পিয়নশিপ ক্রিকেট টুর্নামেন্টের জমকালো উদ্বোধন

নিজস্ব ডেস্কঃ যুক্তরাষ্ট্রে মিশিগান অঙ্গরাজ্যের হ্যামট্রামিক সিটির গেইটস অব কলম্বাসের হল রুমে অত্যন্ত জাঁকজমকপূর্ণ আয়োজনে মোটর সিটি ক্রিকেট চ্যাম্পিয়নশিপ-২০২২ উদ্বোধন হয়েছে।

প্রায় ২৫০ অতিথিদের নিয়ে দ্বিতীয়বারের মতো এ ক্রিকেট আসরের জমকালো উদ্বোধন অনুষ্ঠানের সঞ্চালনা করেন নাজিয়া জাহান ও রুম্মান আহমেদ স্বাগত। শুভেচ্ছা বক্তব্য রাখেন মোটর সিটি চ্যাম্পিয়নশিপ ক্রিকেট টুর্নামেন্ট কমিটির সভাপতি মোশারফ চৌধুরী লিটু ও সাধারণ সম্পাদক তায়েফুর রহমান বাবু।

বিগ বাজেটের মোটর সিটি চ্যাম্পিয়নশিপ ক্রিকেট টুর্নামেন্টে খেলবেন বাংলাদেশের একঝাঁক ক্রিকেটার। বাংলাদেশ জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার ইমরুল কায়েস, নাসির হোসেন, সৈয়দ রাসেল, সোহরাওয়ার্দী শুভ, তাপস বৈশ্য, ইলিয়াস সানী এবং আরও অনেকেই।

দশটি শক্তিশালী দল নিয়ে গড়া এ টুর্নামেন্টের ব্যাটে বলের লড়াইয়ে নামবেন দেশ ও যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে থেকে আসা ক্রিকেট তারকারা। ১ সেপ্টেম্বর থেকে ৪ সেপ্টেম্বর পর্যন্ত চলবে টুর্নামেন্ট। সেমিফাইনাল এবং ফাইনালসহ মোট ২৩টি খেলা অনুষ্টিত হবে। আবহাওয়া জনিত কারনে যদি নক আউট পর্বের খেলা সম্পুর্ণ না হয় তাহলে সেমিফাইনাল এবং ফাইনাল অনুষ্ঠিত হবে ৫ সেপ্টেম্বর। যারজন্য ৫ সেপ্টেম্বর কে রিজার্ভ ডে হিসেবে রাখা হয়েছে। এ ক্রিকেট টুর্নামেন্টের প্রাইজমানি থাকবে ৫৫ হাজার ডলার।

টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া ১০টি দল হলো এশিয়া ইউনাইটেড, মিশিগান চিতাস, মিশিগান রেপটরস, ডেট্রয়েট রয়্যালস, মোটরসিটি ইউনাইটেড, টার্মিনেটরস সিসি, লন্ডন রাইডার্স, জর্জিয়া টাইগার্স, বাংলাদেশ টাইগার্স, এবং ফ্রেন্ডস ইউনাইটেড।

আয়োজকরা জানান, তারকা ক্রিকেটার নাসির হোসেন ও তাপস বৈশ্য বর্তমানে যুক্তরাষ্ট্রে নিজ দলের সাথে থাকলেও উদ্বোধনী অনুষ্ঠানে আসতে পারেননি। উদ্বোধনী অনুষ্ঠানে কেক কেটে ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় উদ্বোধনের আনুষ্ঠানিকতা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

All Rights Reserved ©2024