রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানের লেফটেন্যান্ট গর্ভণরের ‘করোনা পজেটিভ’

মিশিগান প্রতিদিন ডেস্কঃ মিশিগানের লেফটেন্যান্ট গভর্নর গারলিন গিলক্রিস্ট টুইটারে ঘোষণা করেছেন যে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁর পরীক্ষার ফলাফলে করোনা পজেটিভ এসেছে।

গিলক্রিস্ট বলেন , তাঁর দুই বছর বয়সী মেয়ে রুবি, সর্দি এবং হালকা জ্বর অনুভব করতে শুরু করেছিল, তাই তাঁর পরিবারের সদস্যরা কোভিড-১৯ এর পরীক্ষা করেছিলেন। তিনি বলেন, তাঁর পরিবার এখন কোয়ারেন্টাইনে রয়েছে এবং মেয়ে রুবি এখন কিছুটা ভালো বোধ করতে শুরু করেছে।

গিলক্রিস্টকে টিকা দেয়া হয়েছে এবং তিনি একটি বুস্টার ডোজ পেয়েছেন। টুইটারে গিলক্রিস্ট বলেন, “কোভিড- ১৯ কে আমি খুব গুরুত্ব সহকারে নিই। এবং আমি মনে করি যে আমার গল্পটি আপনাদের সাথে শেয়ার করা গুরুত্বপূর্ণ।”

তিনি বলেন, “আমার বর্তমানে কোন উপসর্গ নেই, এবং আমি কৃতজ্ঞ যে টিকা দেয়া থাকলে গুরুতর অসুস্থতা থেকে রক্ষা পাওয়া যায়। আমি প্রত্যেককে একে অপরকে সুরক্ষিত রাখার জন্য টিকা নিতে অনুরোধ করছি।”

তিনি তাঁর পরিবার এবং অন্যান্য কর্মকর্তাদের কাছ থেকে বিচ্ছন্ন থাকবেন। এবং ভার্চুয়াল কাজের সময়সূচী বজায় রাখবন। গিলক্রিস্ট একজন ডেমোক্র্যাট, যিনি মিশিগানের গভর্নর গ্রেচেন হুইটমারের দ্বিতীয় কমান্ড।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024