রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানের সিডিআর মসজিদের প্রেসিডেন্ট রুহুল হুদা মুবিনের দাফন সম্পন্ন: বিভিন্ন মহলের শোক

মিশিগান ডেস্কঃ কমিউনিটির সেবায় আরো অনেক বছর কাজ করে যেতে চেয়েছিলেন মিশিগানের সিডিআর মসজিদের প্রেসিডেন্ট রুহুল হুদা মুবিন। কিন্ত তা আর হলো না। কমিউনিটির প্রিয় মুখ মুবিন দীর্ঘ অসুস্থতার পর গত ২২ ডিসেম্বর শুক্রবার স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৯ বছর।

বাংলাদেশের সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানাধীন আশারকান্দি ইউনিয়নের উত্তর দাওড়াইল গ্রামের সন্তান রুহুল হুদা মুবিন।আইনজীবী এডভোকেট সুলতানুজ্জামান ও ইসলামী আন্দোলনের দায়িত্বশীলা ডা. মালেকা বেগমের বড় ছেলে তিনি । প্রায় বিশ বছরের বেশি সময় থেকে যুক্তরাষ্ট্রের মিশিগানে পরিবারের সবাইকে নিয়ে বসবাস করতেন। মৃত্যুকালে মা-বাবা, ভাই-বোন, স্ত্রী-পুত্র, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন মুবিন।

সমাজসেবি ও বিশিষ্ট শিক্ষানুরাগী মুবিনের জানাজায় হাজারো মানুষের ঢল নেমেছিল। আজ শনিবার (২৩ ডিসেম্বর) বাদ জোহর আল-ফালাহ মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে মরহুমকে ডেট্রয়েট সিটির একটি কবরস্থানে দাফন করা হয়।

দীর্ঘদিন থেকেই দুরারোগ্য ক্যান্সারে ভুগছিলেন মুবিন। কিন্তু শেষ পর্যন্ত আল্লাহর ডাকে সাড়া দিয়ে সবাইকে শোকের সাগরে ভাসিয়ে পরপারে চলে গেলেন তিনি। তার মৃত্যুর খবরে কমিউনিটিতে নেমে আসে শোকের ছায়া। অনেকেই মুবিনের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়ে ফেসবুকে বিবৃতি দিচ্ছেন। তার রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান কমিউনিটির সর্বস্তরের মানুষ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024