শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানের ১২ সাংবাদিক পেলেন সম্মাননা ক্রেস্ট

বিশ্বে মোটরসিটি খ্যাত মিশিগান অঙ্গরাজ্যে মোটর সিটি চ্যাম্পিয়নশীপ ২০২১ এর খবর কাভারেজের জন্য ১২ জন সাংবাদিককে ক্রেস্ট প্রদান করা হয়।

মোটর সিটি চ্যাম্পিনশিপ এমসিসি-র প্রেসিডেন্ট মোশাররফ চৌধুরী লিটু সাংবাদিকদের হাতে ক্রেস্ট তুলে দেন।

সম্মাননা প্রাপ্ত সাংবাদিকরা হলেন মঈনুল হক, সাহেল আহমেদ, ফারজানা চৌধুরী পাপড়ি, কামরুজ্জামান হেলাল, আশিক রহমান, শফিক রহমান, মোস্তফা কামাল, সৈয়দ সাহেদ হক, লাল মিয়া লালু, তোফায়েল রেজা সোহেল, হেলাল উদ্দীন রানা ও চিন্ময় আচার্য্য।

গত ১১ অক্টোবর (সোমবার) মিশিগানের ডেট্রয়েট সিটির লাস্কী ক্রিকেট মাঠে অনুষ্টিত হলো মোটরসিটি ক্রিকেট চ্যাম্পিয়ানশীপ ২০২১ ফাইনাল ম্যাচ।

সকালে দুটি সেমিফাইনাল ম্যাচ সমাপ্তির পরেই বিকাল ৩ ঘঠিকার সময় শুরু হয় ফাইনাল ম্যাচ।

মোটর সিটি চ্যাম্পিয়নশীপ ২০২১ এর ফাইনালে মিশিগানের দল এশিয়া ইউনাইটেড মিশিগানেরই আরেক দল মিশিগান চিতাস কে হারিয়ে শিরোপা জয় করেছে।

যদিও টুর্নামেন্টে অংশগ্রহন করা বিভিন্ন দলে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার তাপস বৈশ্য,ইলিয়াস সানী,আবুল হাসান রাজু ও কামরুল ইসলাম রাব্বির মতো তারকারা বিভিন্ন দলের হয়ে অংশগ্রহন করেছিলেন,শেষ পর্যন্ত এসব তারকাদের কোন দলই ফাইনাল ম্যাচের জন্য উত্তীর্ন হতে পারেননি।

পুরস্কার বিতরনীর মঞ্চ ছিল আলোক সজ্জায় সজ্জিত। খেলা শেষে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন এবং রানার আপ দলের হাতে কাপ ও পুরস্কারের অর্থ তুলে দেন অতিথিবৃন্দ। দুজন উপস্থাপক রশনি চাসমাওয়ালা ও রোম্মান আহমেদ স্বাগত এর চমৎকার উপস্থাপনায় একে একে সবাইকে স্বাগত জানিয়ে নাম ঘোষনা করেন এবং টুর্নামেন্টের চ্যাম্পিয়ন এবং রানার আপ দলের হাতে কাপ ও পুরস্কারের অর্থ তুলে দেন অতিথিবৃন্দ।

এই টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হন এশিয়া ইউনাইটেডের মাসুদ হক,যার সংগ্রহ ৫ ম্যাচে ১৮৫ রান ও ৫ উইকেট,মিশিগান চিতাস এর বোলার শাকের আহমেদ ১৪ টি উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারীর পদকটা পেয়ে যান এবং টুর্নামেন্ট সেরা ফিল্ডার নির্বাচিত হন মিশিগান চিতাস এর ফয়েজ লিংকন। বিশাল বাজেটের টুর্নামেন্টে চ্যাম্পিয়ান দলের প্রাইজমানি ছিল ১৭ হাজার ডলার ও একটি দৃষ্টিনন্দন ট্রফি।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য থেকে বেশ আটঘাট বেঁধে মাঠের লড়াইয়ের শক্তিশালী সকল ক্রিকেট দলের দেখা মিলেছে এ আসরে। চারদিনের এই টুর্নামেন্টে অংশ নিয়েছিল মিশিগান চিতা, মিশিগান ঈগলস, এশিয়া ইউনাইটেড, বাংলাদেশ টাইগার্স ইউএসএ, গ্ল্যাডিয়েটরস, ওজোন পার্ক ইউনাইটেড, ডি সি রেজিমেন্ট, র‍্যাপটরস একাদশ, হার্নডন বেঙ্গলস এবং জর্জিয়া টাইগার্স’র মতো আমেরিকাজুড়ে ছড়িয়ে থাকা ১০টি শক্তিশালী ক্রিকেট দল।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024