শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে অনুষ্ঠিত হতে যাচ্ছে ২১ তম নর্থ আমেরিকান বাংলাদেশি ফেস্টিভ্যাল

মিশিগান প্রতিদিন ডেস্কঃ আগামী ২৬ আগষ্ট যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ডেট্রয়েটের বাংলা টাউনের জেইন ফিল্ডে অনুষ্ঠিত হতে যাচ্ছে ২১তম নর্থ আমেরিকান বাংলাদেশি ফেস্টিভ্যাল। উক্ত ফেস্টিভ্যাল আগামী ২৬, ২৭ এবং ২৮ আগস্ট অনুষ্ঠিত হবে।

তিন দিনব্যাপি এই ফেস্টিভ্যালে দর্শকদের আনন্দ ও বিনোদনের জন্য ফেস্টিভ্যাল কর্তৃপক্ষ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করছেন। তাছাড়াও কুপনের মাধ্যমে ফেস্টিভ্যালে আগত দর্শনার্থীদেরও দেওয়া হবে আকর্ষণীয় পুরস্কার ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। কেনাকাটা ও খাবারের জন্য থাকবে বিভিন্ন স্টল।

সংগীত শিল্পী বেবী নাজনীন, রিজিয়া পারভীন, নীলিমা শশি, এবং শাহ মাহবুব এর উপস্থিতি ২১তম নর্থ আমেরিকান বাংলাদেশি ফেস্টিভ্যালকে আরও আকর্ষণীয় করে তুলবে। তাছাড়া স্থানীয় শিল্পীরাও সংগীত পরিবেশন করবেন।

২১তম নর্থ আমেরিকান বাংলাদেশি ফেস্টিভ্যালের আয়োজক আকিকুল হক শামীম বলেন, “বাঙালি কৃষ্টি-কালচার নতুন প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে ২০০২ সাল থেকে এখনো চলছে এই ফেস্টিভ্যাল আগামীতেও চলবে।” আকিকুল হক শামীম মিশিগানে অবস্তিত সকল প্রকার সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, বিভিন্ন টিভি এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ দলমত নির্বিশেষে কমিউনিটির সবাইকে ২১তম নর্থ আমেরিকান বাংলাদেশি ফেস্টিভ্যালে যোগদান করে সুন্দর ও সার্থক করতে অনুরোধ করেছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

All Rights Reserved ©2024