বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে ইয়ুথ ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন আজ

মিশিগান অঙ্গরাজ্যের বাংলাদেশি অধ্যুষিত ওয়ারেনে আয়োজিত হতে যাচ্ছে দুইদিনব্যাপী ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্ট। আজ শনিবার মিশিগান টাইগার্স ইয়ুথ স্পোর্টস ক্লাবের আয়োজনে আট দলের অংশগ্রহণে শুরু হচ্ছে ফুটবল-ক্রিকেটের নতুন এই আসর।

ভিন্ন দুই খেলার এমন আয়োজনের ঘোষণা দিয়ে মিশিগান টাইগার্স ইয়ুথ স্পোর্টস ক্লাবের কর্ণধার দেলওয়ার আনসার বলেন, আমাদের দুইদিনব্যাপী এ আয়োজনে প্রথমদিন (শনিবার) অনূর্ধ্ব-২৩ ক্রিকেট ও পরেরদিন (রবিবার) অনূর্ধ্ব-২৫ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। আয়োজিত টুর্নামেন্টে দলগুলো নকআউট ভিত্তিতে পরস্পরের বিপক্ষে লড়বে বলে জানান তিনি। তিনি বলেন, সঠিক গাইডলাইনের মাধ্যমে প্রবাসে থাকা যুব সমাজকে গড়ে তুলতেই তাদের এই প্রচেষ্টা। এবারে প্রথম হলেও ভবিষ্যতে এমন আয়োজন চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন দেলওয়ার আনসার।

এদিকে প্রথম পুরোদিনে ওয়ারেনের ট্রম্বলি ক্রিকেট ফিল্ডে ফাইনালের মাধ্যমে ক্রিকেট টুর্নামেন্টের খেলা সম্পন্ন হবে। পরেরদিন রবিবার ওয়ারেন কমিউনিটি সেন্টার সকার ফিল্ডে দিনব্যাপী লড়াই হবে ইয়ুথ সকার (ফুটবল) টুর্নামেন্টের। আয়োজিত টুর্নামেন্টে বিজয়ী দলের হাতে তুলে দেয়া হবে আকর্ষণীয় ট্রপিসহ ম্যাচ সেরা অনেক পুরস্কার।

প্রথমবারের মত আয়োজিত টুর্নামেন্টে ওয়ারেন সিটির মেয়র জেমস আর ফওটস, ওয়ারেন সিটির কাউন্সিলর এঞ্জেলা রগেনসাস ও রন পাপানদ্রিয়া এবং হ্যামট্রামেক সিটির কাউন্সিলর ক্যান্ডিডেট মুহিত মাহমুদসহ কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে জানান আয়োজকরা।

পুরো টুর্নামেন্টে পরিচালনার দায়িত্বে থাকবেন জুনেদুল সিদ্দিক, আজমল হোসেন, সামসুর রহমান, সিদ্দিকুর রহমান, রায়হান হক, সুবের আহমদ, সাইখুল ইসলাম, পিপলু দাস, লিমন আহমেদ, মুহাম্মাদ রহমান।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024