বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা

গত ৩ অক্টোবর (রবিবার) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতি সভা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন অফ মিশিগানের উদ্যোগে স্থানীয় রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন চবি এলামনাই এসোসিয়েশন অফ মিশিগানের আহবায়ক সৈয়দ মইন দিপু। সভা পরিচালনায় ছিলেন এসোসিয়েশনের সদস্য সচিব মোঃ লুৎফুর রহমান।

সভার শুরুতেই নবাগত আজীবন সদস্য ও সদস্যাদের স্বাগত জানানো হয় এবং সকল সদস্য ও সদস্যারা নিজ নিজ পরিচয় প্রদান করেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাবার্ষিকী দিবস পালন উপলক্ষে আলোচনায় অংশগ্রহণ করেন আমিনুর রশিদ চৌধুরী কাপ্তান , মিল্টন বড়ুয়া , অরবিনদ চৌধুরী মৃদুল , জিয়াউল আলম চৌধুরি , কাজী এবাদ , লুৎফুল বারি নিয়ন , অলিউর রহমান , রুনা কোরেশি , সৈয়দা শিরিন উর্মি , রোকেয়া রশিদ চৌধুরী ও মাহদি মাহি।

সভার সার্বিক মতামত পর্যালোচনা করে সভাপতি আগামী দু সপ্তাহ করোনাভাইরাসের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করে অনুষ্ঠান পালন অথবা বর্জনের সিদ্ধান্তের ব্যাপারে মতামত প্রদান করেন।

সদস্য সচিব , আজীবন সদস্য ও সদস্যাদের তালিকা প্রকাশ করেন। সম্ভাব্য আজীবন সদস্যপদ লাভে আগ্রহীদের ব্যাপারে সভার উপস্থিত সকল কে অবহিত করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024