শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে চ্যাম্পিয়ন ওয়ারেন এফ সি

১৯ সেপ্টেম্বর রবিবার মিশিগান অঙ্গরাজ্যে মোটর সিটি ৯ভি৯ এর ফুটবল টুর্নামেন্টের সম্প্রতি সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে ১৪ মাইল ওয়ারেন কমিউনিটি সেন্টার মাঠে। মোটর সিটি ৯ ভি ৯ এর ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ওয়ারেন এফ সি।ব্রাদার এফ সি, ওয়ারেন এফ সি, সোনার বাংলা এফ সি, টাইগার এফ সি, লায়ন এফ সি, হানটারস এফ সি,আমেরিকান এফ সি, ব্লেইজিং টাইগার এফ সি মোট ৮ টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে।

ফাইনাল খেলায় ব্লেইজিং টাইগার এফ সিকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ওয়ারেন এফ সি।

স্পনসর হিসেবে ছিল দেশী বাজার, ক্যাপ্টেন জে’স ফিশ অ্যান্ড চিকেন এবং হোম প্রাইড রিয়েলিটি।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন সায়েল হুদা। সহযোগিতা করেন,মামুন লতিফ,আফসর মিয়া,রাসেল মিয়া,জামান আহমদ,মোতাকাববীর,মহিমুন আলী।

অতিথিদের মধ্যে উপস্তিত ছিলেন,সামসুল হুদা জুয়েল, ফয়সল চৌধুরী,রাসেল মিয়া প্রমুখ। করোনাকালে ফাইনাল খেলা দেখতে ওয়ারেন কমিউনিটি সেন্টারে উপচে পড়া ভিড় ছিল।

একটি সুন্দর ও সফলভাবে টুর্নামেন্ট সম্পন্নের জন্য মোটর সিটি ৯ ভি ৯ এর উদ্যোক্তা সাহেল হুদা খেলোয়াড়, আগত অতিথি ও দর্শকদের ধন্যবাদ জানিয়ে বলেন, “আমি আপনাদেরকে কথা দিচ্ছি, এখন থেকে প্রতি বছর মিশিগানে এরকম ফুটবল টুর্নামেন্ট হবে।

আমাদের স্বপ্ন হলো ৯ ভি ৯ কে ১১ ভি ১১ এ নিয়ে যাওয়া।”অনেক দিন পর আবার মিশিগানে ফুটবল টুর্নামেন্ট হওয়াতে তিনি বলেন, “ফুটবল আমাদের মিশিগানের মাঠে আবার ফিরে এসেছে।”

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024