বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে নদী থেকে যুবকের লাশ উদ্ধার

মিশিগান প্রতিদিন ডেস্কঃ মিশিগানের একটি নদী থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গত অক্টোবরে মিশিগান স্টেট ইউনিভার্সিটিতে বন্ধুদের সাথে দেখা করেতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন ব্রেন্ডন সান্টো (১৮) নামক একজন যুবক। শুক্রবার দুপুরে নদী থেকে সান্তোর লাশ উদ্ধার করা হয়েছে বলে মিশিগান স্টেট ইউনিভার্সিটি পুলিশ শনিবার নিশ্চিত করেছে।

ব্রেন্ডন সান্টো মিশিগানের গ্র্যান্ড ভ্যালি স্টেট ইউনিভার্সিটির ছাত্র। গত বছরের ২৯ অক্টোবর মিশিগান স্টেট ইউনিভার্সিটিতে বন্ধুদের সাথে দেখা করেতে গিয়ে তিনি নিখোঁজ হয়েছিলেন।

প্রায় তিন মাস ধরে নিরলস অনুসন্ধান সত্ত্বেও, তদন্তকারীরা সান্টোকে সনাক্ত করতে সক্ষম হতে পারেননি। বৃহস্পতিবার একজন ব্যক্তিগত তদন্তকারী তার অনুসন্ধানের বিষয়ে পুলিশকে অবহিত করেন। এবং কর্তৃপক্ষ শুক্রবার পুনরুদ্ধারের প্রক্রিয়া শুরু করেন।

মিশিগান স্টেট ইউনিভার্সিটির পুলিশ পরিদর্শক ক্রিস রোজম্যান শনিবার এক বিবৃতিতে বলেন, “সান্টো পরিবারের সাথে কাজ করা একজন ব্যক্তিগত তদন্তকারী জানিয়েছেন যে তিনি পানিতে সম্পূর্ণ নিমজ্জিত কিছু দেখেছিলেন যা তিনি দৃঢ়ভাবে সন্দেহ করেছিলেন যে এটি ব্রেন্ডনের মৃতদেহ হবে। সান্টোকে যেখানে শেষ দেখা গিয়েছিল তার প্রায় দেড় মাইল পশ্চিমে দুপুর সাড়ে ১২টার দিকে নদী থেকে সান্তোর লাশ উদ্ধার করা হয়।

কর্মকর্তারা বলেছেন, লাশ ময়নাতদন্ত করা হবে। শুক্রবার সান্তোর লাশ উদ্ধারে সহায়তা করতে বেশ কয়েকটি আইন প্রয়োগকারী সংস্থা একত্রিত হয়েছিল বলে জানা গেছে।

নিখোঁজ হওয়ার পর স্যান্টোর পরিবার প্রায় প্রতিদিনই মিশিগান স্টেট ক্যাম্পাসে গিয়ে ছেলেকে খুঁজতেন। সান্টোর বাবা জানান, খোঁজাখুঁজির সময় তিনি ওই এলাকায় কয়েকশ মাইল হেঁটেছেন।

বিশ্ববিদ্যালয় পুলিশ তদন্তের সময় রবিসন এবং সান্টো পরিবার উভয়কেই ধন্যবাদ জানিয়েছে। মিশিগান স্টেট পুলিশ এক বিবৃতিতে বলেছে, “আমরা এই মর্মান্তিক ক্ষতির জন্য গভীরভাবে শোকাহত”।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024