বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে পর্দা উঠলো মোটর সিটি চ্যাম্পিয়নশিপ ক্রিকেট টুর্নামেন্টের

যুক্তরাষ্ট্রের মিশিগানে পর্দা উঠেছে সর্ববৃহৎ ক্রিকেট আসর মোটর সিটি চ্যাম্পিয়নশিপ এমসিসি-২০২১ ক্রিকেট টুর্নামেন্টের।আজ ৮ অক্টোবর দশটি দলের অংশগ্রহণে শুরু হলো টুর্নামেন্টের মাঠের লড়াই।

আজ শুক্রবার ডেট্রয়েট সিটির লাস্কি রিক্রেশন সেন্টার (১৩২০০ ফেনেলন) পাশাপাশি আরো দুটি মাটে ছয়টি খেলা অনুষ্টিত হয়েছে। প্রতিকূল আবহাওয়ার জন্য মারফী পার্কের দুইটি খেলা পরিত্যাক্ত ঘোষনা করা হয়, খেলা দুটি রবিবার অনুষ্ঠিত হবে।

সকাল দশটায় টায় প্রথম খেলায় লেসকি পার্কে জর্জিয়া টাইগার্সকে ছয় উইকেটে হারিয়ে র‍্যাপটরস একাদশ জয়লাভ করে। প্রথম খেলায় টসে জিতে ফিল্ডিং সিদ্ধান্ত নেয় র‍্যাপটরস একাদশ। নির্ধারিত ২০ ওভারে ১৪০ রান সংগ্রহ করে জর্জিয়া টাইগার্স। বৃষ্টি বিঘ্নিত খেলায় ডার্কওয়ার্থ লুইস পদ্ধতিতে ৩.২ ওভার ৬ উইকেট হাতে রেখে ১২৩ রান তুলে জয় লাভ করে।

পাশের মাঠে দিনের অন্য খেলায় ডিসি রেজিমেন্ট ২ রানে ওজন পার্ককে, মিশিগান চিতাস ৪ উইকেটে গ্লাডিয়েটরসকে, ডিসি রেজিমেন্ট ৪ উইকেটে এশিয়া ইউনাইটেডকে, মিশিগান চিতাস ৬৩ রানে র‍্যাপটরস একাদশকে এবং গ্লাডিয়েটরস ৯০ রানে জর্জিয়া টাইগার্সকে হারিয়ে জয় পায়।

আগামিকাল ৯ সেপ্টেম্বর শনিবার লেসকি পার্কের দুই মাঠে সকাল ১০ টা এবং দুপুর ২টা ৩০ মিনিটে চারটে খেলা অনুষ্ঠিত হবে। ট্রম্বলি মাঠে একটি ও ব্লুমার পার্কে দুইটি খেলা অনুষ্ঠিত হবে।

যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য থেকে বেশ আটঘাট বেঁধে মাঠের লড়াইয়ের শক্তিশালী সকল ক্রিকেট দলের দেখা মিলেছে এ আসরে। চারদিনের এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে মিশিগান চিতা, মিশিগান ঈগলস, এশিয়া ইউনাইটেড, বাংলাদেশ টাইগার্স ইউএসএ, গ্ল্যাডিয়েটরস, ওজোন পার্ক ইউনাইটেড, ডি সি রেজিমেন্ট, র‍্যাপটরস একাদশ, হার্নডন বেঙ্গলস এবং জর্জিয়া টাইগার্স’র মতো আমেরিকাজুড়ে ছড়িয়ে থাকা ১০টি শক্তিশালী ক্রিকেট দল।

মিশিগানের ডেট্রয়েট সিটির লাস্কি রিক্রেশন সেন্টার ছাড়াও রচেস্টার হিলস সিটির ব্লুমার পার্ক,পন্টিয়াকের মারফি পার্ক এবং ওয়ারেন সিটির ট্রম্বলি পার্ক ভেন্যুতে ব্যাটে বলের লড়াইয়ে মুখোমুখি হচ্ছে দলগুলো।

১১ অক্টোবর (সোমবার) ফাইনালের মাধ্যমে পর্দা নামবে মোটর সিটি চ্যাম্পিয়নশিপ ক্রিকেট টুর্নামেন্টের।

ক্রিকেট একাডেমি অব ডেট্রয়েট প্রেজেন্টস মোটর সিটি চ্যাম্পিয়নশিপ এমসিসি ক্রিকেট টুর্নামেন্টের বাজেট ধরা হয়েছে প্রায় ৩৫ হাজার ডলার।

প্রাইম টাইম এস্টেট দ্বারা পরিচালিত টুর্নামেন্টের প্লাটিনাম স্পন্সর জেএমজি এয়ার কার্গো। এ আসরের চ্যাম্পিয়ন দল পাবে ১৭ হাজার মার্কিন ডলার সাথে ট্রফি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024