বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে প্রাণের আমেজে অনুষ্ঠিত হল সুনামগঞ্জবাসীর বনভোজন

মিশিগান প্রতিদিন ডেস্কঃ মিশিগানে প্রাণের আমেজে অনুষ্ঠিত হয়েছে সুনামগঞ্জ জেলা এসোসিয়েশন অব মিশিগান, যুক্তরাষ্ট্র এর বনভোজন।

গত রোববার ওয়ারেন সিটির হলমিছ পার্কে চমৎকার আবহাওয়ায় দারুণভাবে জমে উঠেছিল এ বনভোজন। প্রাণের আমেজে অনুষ্ঠিত এ বনভোজনে মিশিগানে বসবাসরত সুনামগঞ্জ জেলা এসোসিয়েশন অব মিশিগানের বসবাসরত সদস্য ও তাদের স্বজনরা ছাড়াও কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও আমন্ত্রিত অতিথিবৃন্দন যোগদান করেন।

 

দুপুরে বেলুন উড়িয়ে সংগঠনের কর্মকর্তা ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে বনভোজনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এতে সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মুতালিব। সঞ্চালনা করেন সেক্রেটারি মৃদুল কান্তি সরকার।

বক্তব্য রাখেন মিশিগান মহানগর আওয়ামী লীগ সভাপতি আব্দুস শাকুর খান মাখন, পিকনিক উদযাপন কমিটির আহবায়ক আজাদ খান, যুগ্ম আহবায়ক সৈয়দ মহিউদ্দিন, উপদেষ্টা হাজী আব্দুল আহাদ,আব্দু হাফিজ, প্রাক্তন চেয়ারম্যান মাকসুদুর রহমান, হাজী আব্দুস সামাদ, সৈয়দ আব্দুল আলী, আব্দুল মালেক, কাজল মিয়া, অধ্যাপক নজরুল ইসলাম, ওয়ারেন সিটির প্ল্যানিং কমিশনার দেলওয়ার আনসার, সাংবাদিক ফারজানা চৌধুরীপাপড়ি।

আরও বক্তব্যে রাখেন শামছুল হুদা পাশা, জাইক উদ্দিন, জুবায়ের আহমেদ, আমিন উদ্দিন, আনসার খান, ইয়ান উদ্দিন, আনহার খান, নুরুল হাসান পারভেজ,সালেক মিয়া, শুয়েব খান, এনামুল হক, মারুফ খান,

ইজাজুল হোসেন, কবিরুজ্জামান কবির, অপু মিয়া, সাব্বির আহমদ, এজে পাশা, মান্না কুমার দাশ, জাকির হোসেন, মো.মুতাক্কাবির, হারুন মিয়া, শুয়েব আহমদ, মসুদ আহমেদ, মোহাম্মদ মোমেন, নুরুল আমিন, রবিউল ইসলাম, বদরুল আমিন প্রমূখ।

উদ্বোধনের পর শুরু হয় বিভিন্ন খেলা-ধূলা। হলমিছ পার্কের খোলা মাঠে খেলাধুলাসহ নানান আনন্দে মেতে ওঠেন তারা। পার্ক পরিণত হয় একখন্ড সুনামগঞ্জে।

আয়োজনকে প্রাণবন্ত করে রাখে আকর্ষণীয় সব খেলাধূলা ও মজাদার বাঙালী খাবার। দিনব্যাপি বনভোজনে বিভিন্ন খেলা-ধূলা ছাড়াও বিশেষ আর্কষণ ছিল র‌্যাফেল ড্র।

দুপুরের খাবার শেষে মহিলাদের মিউজিক্যাল বালিশ নিক্ষেপ ইভেন্টের মাধ্যমে খেলাধুলা পর্ব শেষ হয়।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন সুনামগঞ্জের কন্যা জনপ্রিয় কন্ঠশিল্পী পৃথা দেব ও রুমকি সেন।নৃত্য শিল্পী অর্পিতা এবং মৃত্তিকা দর্শকদের নাচে গানে মাতিয়ে রাখেন।

শেষে খেলাধুলায় অংশগ্রহণকারি এবং র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণের মধ্য দিয়ে সন্ধ্যায় বনভোজনের কার্যক্রম শেষ হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024