বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে মসজিদ আল-ফালাহ’র মিট এন্ড গ্রিট অনুষ্ঠান

কামরুজ্জামান হেলাল,মিশিগানঃ মিশিগান ইসলামিক সেন্টার অফ নর্থ ডেট্রয়েট মসজিদ আল-ফালাহর উদ্দোগে নির্বাচিত প্রতিনিধি এবং মুসলিম কমিউনিটি নেতাদের নিয়ে অনুষ্ঠিত হলো মিট এন্ড গ্রিট অনুষ্ঠান।

গত ৫ ডিসেম্বর (রবিবার) ডেট্রয়েটের ম্যাকডুগাল ষ্টিটের আলফালাহ কনভেনশন সেন্টারে দুপুর ২ টায় অনুষ্ঠিত হয় মিট এন্ড গ্রিট অনুষ্ঠান। আলফালাহ কনভেনশন সেন্টারে মিলিত হন সিটি, ষ্টেট এবং ফেডারেল গভর্নমেন্টের নির্বাচিত জনপ্রতিনিধিরা।

এদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন ডেট্রয়েট এলাকা থেকে বার বার নির্বাচিত, নিপীড়িত নির্যাতিত মানুষের বলিষ্ঠ কন্ঠস্বর মুসলমান জনগোষ্ঠীর অবিসংবাদিত নেতা কংগ্রেসওয়েম্যান রাশেদা তালিব, মিশিগান ষ্টেট আইনসভার সদস্য তরুন রাজনীতিবিদ ইব্রাহীম আয়াস, যুক্তরাষ্ট্রের একমাত্র মুসলমান সংখ্যাগরিষ্ঠ শহর হ্যামট্রামিক সিটির নবনির্বাচিত মেয়র আমির গালিব, বর্তমান মেয়র কারেন মায়াস্কী,

বাংলাদেশী আমেরিকানদের গর্ব এবং সুখ-দুঃখের অংশীদার কাউন্সিলম্যান মোহাম্মদ কামরুল হাসান, কাউন্সিলম্যান মোহাম্মদ সমিরী, নব নির্বাচিত কাউন্সিলওয়েম্যান এমেণ্ডা জানকাওয়াস্কী, খলিল রাফায়ী, ইকনা মিশিগান চ্যাপ্টারের সভাপতি ফাসহাদ মালিক, আল ফালাহ মসজিদের সভাপতি কোরবান চৌধুরী, ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান প্রকৌশলী জিবরীল আমিন, ইমাম আব্দুল লতিফ আজম’সহ আরো বেশ কয়েকজন বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, স্কুল বোর্ডের সদস্য, ইমাম, শিক্ষাবিদ, সেচ্ছাসেবী এবং আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা।

বাংলাদেশী এবং আরব আমেরিকান কমিউনিটির প্রান কেন্দ্রে অবস্থিত আল ফালাহ কনভেনশন সেন্টারে এই আয়োজনকে স্বাগত জানিয়ে জনপ্রতিনিধিরা কমিউনিটির ঐক্যের উপর গুরত্ব আরোপ করেন। অনুষ্ঠানটি চমৎকারভাবে উপস্থাপনা করেন ফ্রন্টিয়ার একাডেমি ও উয়েইন কান্ট্রি কমিউনিটি কলেজের ট্রাষ্টি কামাল রহমান এবং সহযোগিতায় ছিলেন আইসিএনডির নির্বাহী পরিচালক আতাউর রহমান খাঁন।

উল্লেখ্য যে, প্রায় নব্বই হাজার বর্গফুটের বিস্তৃত আল ফালাহ কম্পাউন্ডের মধ্যে রয়েছে মসজিদ, পুর্নাঙ্গ ইসলামীক স্কুল, হিফয স্কুল, অডিটোরিয়াম, ফিউনারেল হোম’সহ কমিউনিটির অন্যান্য সেবামুলক প্রতিষ্ঠান সমুহ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024