বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে মোটর সিটি এফসির পরিচিতি সভা ও নৈশ্যভোজ অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি ফুটবল ক্লাবের পরিচিতি সভা ও নৈশ্যভোজ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার রাতে বাংলা অধ্যুষিত এলাকা ওয়ারেনের কারি এক্সপ্রেস রেস্টুরেন্টে এর আয়োজন করা হয়।

পরিচিতি পর্বের পর সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা মোটর সিটি ফুটবল ক্লাবের নবযাত্রাকে সাধুবাদ জানান। তাঁরা বলেন, মিশিগানের বিভিন্ন খেলার মাঠগুলোতে আমাদের প্রবাসী তরুণদের সরব উপস্থিতি দেখলে প্রাণে উচ্ছ্বাস জাগে।

বিদেশের মাটিতে দেশের তরুণরা যখন খেলাধুলার জন্য বিভিন্ন ক্লাব গঠন, বড় বড় টুর্নামেন্টের আয়োজন করে তখন তা নিঃসন্দেহে দেশের সম্মান বৃদ্ধি করবে। স্পোর্টিং ক্লাব গঠনের মতো মহৎ এ উদ্যোগের জন্য অতিথিরা মোটর সিটি ফুটবল ক্লাবকে ধন্যবাদ জানান।

বক্তারা প্রবাসে এমন কর্মকান্ডের মাধ্যমে যুব সমাজকে অনৈতিক কাজ থেকে বিরত রাখা ও তরুণদের ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ করে সঠিক পথে এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানান। এ সময় উপস্থিত কমিউনিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ মোটর সিটি ফুটবল ক্লাবের জন্য যেকোনো সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় পরিচিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক সেলিম আহমদ, শাহাদাত হোসাইন মিন্টু, ফয়ছল চৌধুরী, মোশারফ হোসেন চৌধুরী, শামসুল হুদা জুয়েল, সাংবাদিক ফারজানা চৌধুরী, সাংবাদিক ময়নুল হক ও সাংবাদিক সাহেল আহমেদ। এতে আরও উপস্থিত ছিলেন সায়েল হুদা, মামুন লতিফ, মোহাম্মদ জামান, আফসার আলী, রাসেল আহমদ, মোহাইমিন আলী, মোতাকাব্বির হোসাইনসহ প্রমুখ।

পরিচিতি সভা শেষে আগতদের সম্মানে এক নৈশ্যভোজের আয়োজন করে মোটর সিটি ফুটবল ক্লাব। এ সময় ক্লাবের পক্ষ থেকে সায়েল হুদা উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মোটর সিটি ফুটবল ক্লাবের পাশে থাকার অনুরোধ জানান।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024