শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে মোটর সিটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন

নিজস্ব ডেস্কঃ গত রোববার মিশিগানের ওয়ারেন সিটির অ্যাথলেটিক ট্রেনিং কমপ্লেক্সে অনুষ্ঠিত হলো মোটর সিটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২। গত রোববার শহরের ওয়ারেন অ্যাথলেটিক ক্লাবের ব্যাডমিন্টন কোর্টে এ খেলা অনুষ্ঠিত হয়। সকাল ১০ টা থেকে রাত ৪টা পর্যন্ত টানটান উত্তেজনাপূর্ণ এ খেলায় কানাডা, নিউইর্য়ক এবং মিশিগান রাজ্যের ৪০ টি দল অংশগ্রহণ করে। ডিভিশন “এ” তে চ্যাম্পিয়ন হয়েছেন মঙ্গল এবং আলম জুটি। রানার্সআপ হয়েছেন জাকারিয়া এবং খালেদ। ৩য় স্থানে ছিলেন ফুয়াদ এবং সাহিনুর জুটি।

ডিভিশন “বি” তে চ্যাম্পিয়ন হয়েছেন মাসুম এবং রেজোয়ান জুটি, রানার্স আপ হয়েছেন আলাল এবং সজিব। ৩য় স্থানে ছিলেন সায়েল এবং মখছুদ।

খেলা শেষে আয়োজকরা প্রাইজমানি এবং ট্রফি তুলে দেন বিজয়ীদের হাতে। এই সময় উপস্তিত ছিলেন টুর্নামেন্টের স্পন্সর পার্টনার নাছির সবুজ ও মাসুম রিয়েল এস্টেট গ্রুপের প্রতিষ্ঠাতা মাসুম আহমেদ এবং টুর্নামেন্ট আয়োজক কমিটির মধ্যে ছিলেন সায়েল, মকসুদ, রুবেল, সিপন, অপু, দেলোয়ার, নাবিল, তায়েফ এবং জুয়েলসহ আরো অনেকেই।

যুক্তরাষ্ট্র এবং কানাডার মধ্যে সবচেয়ে বড় ব্যাডমিন্টন টুর্নামেন্টের একটি হলো মোটর সিটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট।এই টুর্নামেন্টের জন্য খেলোয়াররা যেমন অপেক্ষা করেন তেমনি দর্শকরাও করেন।প্রতিবছর ধারাবাহিকভাবে এই টুর্নামেন্ট আয়োজন করা হবে বলে আয়োজক কমিটির সাহেল হুদা মিশিগান প্রতিদিনকে জানান।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

All Rights Reserved ©2024