বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে সেক্রেটারি অফ স্টেটের ভ্রাম্যমাণ অফিস চালু হচ্ছে

সেক্রেটারি অফ স্টেট জোসেলিন বেনসন গত মঙ্গলবার ঘোষণা করেছেন যে তিনি আগামী মাসে মিশিগানে একটি ভ্রাম্যমাণ অফিস চালু করবেন, যার লক্ষ্য হচ্ছে সেক্রেটারি অফ স্টেট পরিষেবা, এবং ইন্টারনেটে সীমিত অ্যাক্সেস সহ মিশিগানবাসীদের সেবা দেওয়া।

জোসেলিন বেনসন বলেন, আমাদের সম্প্রসারিত অনলাইন পরিষেবা, নতুন স্ব-পরিষেবা মেশিন এবং সুবিধাজনক নির্ধারিত এবং ওয়াক-আপ ব্যক্তিগত পরিষেবা ছাড়াও, ভ্রাম্যমাণ অফিস সমস্ত মিশিগানবাসীদের সরকারী কাজ করার জন্য আরও এগিয়ে যাবে।

তিনি বলেন, মিশিগানবাসীদের জন্য এই পরিষেবাগুলি সুবিধাজনক এবং সহজলভ্য। আমরা আমাদের পরিষেবাগুলিকে সরাসরি সিনিয়র সেন্টার, গৃহহীন আশ্রয়কেন্দ্র এবং অন্যান্য কমিউনিটি গ্রুপের কাছে নিয়ে আসার জন্য সুবিধাজনক এবং অ্যাক্সেসযোগ্য করে তুলছি।

সেক্রেটারি অফ স্টেটের ভ্রাম্যমাণ অফিস রাজ্য জুড়ে ভ্রমণ করবে। এখন পর্যন্ত যে পরিষেবাগুলি দেওয়া হবে তার মধ্যে রয়েছে, গাড়ী চালকের লাইসেন্স, রাজ্য আইডি অ্যাপ্লিকেশন, সংশোধন এবং পুনর্নবীকরণ,  অক্ষমতা পার্কিং প্ল্যাকার্ড অ্যাপ্লিকেশন, পুনর্নবীকরণ, এবং প্রতিস্থাপন, গাড়ির শিরোনাম এবং নিবন্ধন লেনদেন।

বেনসন বলেন, ভ্রাম্যমাণ অফিস দক্ষিণ -পূর্ব মিশিগান ভিত্তিক হবে কিন্তু অতিরিক্ত ভ্রাম্যমাণ অফিস যোগ করার জন্য রাজ্য বিধানসভা থেকে তহবিলের অনুরোধ করা হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024