সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে ৫৫ হাজার বেকারত্বের দাবিদারকে ৪৩১ মিলিয়ন ডলার মওকুফ

মিশিগান প্রতিদিন ডেস্কঃ মিশিগানের বেকারত্ব বীমা এজেন্সি বলেছে যে অনেক মিশিগানবাসী যারা কোভিড -১৯ মহামারী চলাকালীন অতিরিক্ত বেকারত্বের সুবিধা পেয়েছিলেন তাদের অর্থ ফেরত দিতে হবে না। সুত্র ফক্স ২ নিউজ

প্রায় ৪৩১ মিলিয়ন ডলারের উপর ঋণ পরিশোধ মওকুফ করা হবে যা ৫৫ হাজার এরও বেশি লোককে অতিরিক্ত অর্থ প্রদান করা হয়েছিল। এছাড়াও প্রায় ১১ মিলিয়ন ডলার সেই ব্যক্তিদের ফেরত দেওয়া হবে যাদের অতিরিক্ত অর্থ প্রদান করা হয়েছিল।

মিশিগানের বেকারত্ব বীমা এজেন্সি বলেছে, এজেন্সি নির্ধারণ করেছিল যে তাদেরকে ভুলভাবে অর্থ প্রদান করা হয়েছিল। কিন্তু এজেন্সি এটা স্পষ্ট করতে ব্যর্থ হয়েছে যে কত মিশিগান বেকারত্বের দাবিদার এখনও মওকুফের তালিকায় আছেন এবং কতজন এখনও ফেডারেল মওকুফের জন্য অপেক্ষা করছেন।
কোভিড-১৯ মহামারী চলাকালীন বেকারত্ব সহায়তা বিতরণ শুরু করার পর থেকে ইউআইএ গত দুই বছর ধরে বিতর্কে জর্জরিত হয়েছে। যার ফলে ব্যাকলগ, জালিয়াতি এবং ত্রুটির ঢেউ তৈরি হয়েছে।

এই দাবিদারদের মধ্যে কয়েকজনকে ইতিমধ্যেই তাদের মিশিগান ওয়েব অ্যাকাউন্ট ম্যানেজার অ্যাকাউন্টের মাধ্যমে তহবিল এবং মওকুফ ফেরত দেওয়ার বিষয়ে সতর্ক করা হয়েছে। ইউআইএ’র তথ্য অনুসারে অনলাইন বিজ্ঞপ্তিগুলি নিশ্চিত করার জন্য আগামী দিনে চিঠি পাঠানো হবে ৷

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

All Rights Reserved ©2024