মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগান টাইগার্স ইউথ স্পোর্টস ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুক্রবার

মিশিগান প্রতিদিন ডেস্কঃ মিশিগান টাইগার্স ইউথ স্পোর্টস ক্লাবের প্রথম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী শুক্রবার, আগস্টের ১৯ তারিখ বিকাল ৫ ঘটিকার সময়। অনুষ্ঠানটি ওয়ারেন কমিউনিটি সেন্টারের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।

গতবছরের ফাইনালিস্ট; ফুটবল, ব্যাডমিন্টন, ক্রিকেট ও ভলিবল দলের টিম মেম্বারদেরক বিভিন্নভাবে পুরস্কারে পুরস্কৃত করা হবে। অনুষ্ঠানে ওয়ারেন সিটি মেয়র জেমস ফাউটস, রাজ্য সিনেটর স্টেফানি চ্যাং, রাজ্য প্রতিনিধি লরি ষ্টোন,কার্ল মার্লিঙ্গা, আমিন রিয়েলিটির সিইও সেম আমিন সহ বাংলাদেশি কমিউনিটির অত্যান্ত গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গও উপস্থিত থাকবেন।

দেলোয়ার আনসার, ক্লাবের প্রতিষ্ঠাতা সহ এই ক্লাবের টুর্নামেন্ট কমিটির মেম্বাররা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন কিভাবে এই অনুষ্ঠানটিকে সুন্দর ও সাফল্যের সাথে সম্পন্ন করা যায়। আগামী প্রজন্মকে উৎসাহিত করতে দেলোয়ার আনসারসহ এই ক্লাবের সব টিম মেম্বাররা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন যাতে করে ভবিষ্যৎ প্রজন্ম সুন্দর ও সুস্থ বিনোদনের মাধ্যমে অগ্রসর হতে পারে। সেজন্য দেলোয়ার আনসার কমিউনিটির সর্বস্তরের জনতাকে বিশেষভাবে আমন্ত্রণ করেছেন অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করে সাফল্যমন্ডিত করার জন্য।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

All Rights Reserved ©2024