বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগান বাংলাদেশী প্রতিনিধি রাজ্যসভার গভর্নরের সাথে সৌজন্য সাক্ষাত

নিজস্ব ডেস্কঃ গত বুধবার ৩রা আগষ্ট মিশিগানের প্রাইমারী নির্বাচন-উওর কর্মসুচী হিসাবে বাংলাদেশী ডক্টর রাব্বী আলমের নেতৃত্বে একটি প্রতিনিধিদল গভর্নর গ্রেচেন হুইটমারের সাথে এক সৈজন্য সাক্ষাতকারে মিলিত হন । এক গনসংযোগ এবং প্রেস কনফারেন্সের জন্য গভর্নর ডেট্রয়েটের আফ্রিকান-আমেরিকান চার্লস রাইট মিউজিয়ামে এই সমাবেশের আয়োজন করেন ।

এই সমাবেশে বিভিন্ন সংগঠনের এবং মাইনোরিটি প্রতিনিধিদল তাঁর সাথে আগামী ৮ ই নভেম্বর জাতীয় নির্বাচনের বিবিধ বিষয়াদি নিয়ে আলোচনা করেন । এসময় ডক্টর রাব্বী তাকে অভিবাসী এবং মাইনোরিটি কমিউনিটির জন্য তার কি কি প্লান আছে এব্যাপারে প্রশ্ন করেন । উওরে গভর্নর বলেন “মিশিগানে সকলের অধিকার সমান এবং মিশিগানের গভর্নর হিসাবে তিনি অত্যন্ত গর্বিত এই জন্য যে, মিশিগান অভিবাসীদের সাদরে আমন্ত্রন জানায় এবং এই রাজ্যটি মাইনোরিটিদের জন্য অনেক বেশী সুবিধা জনক স্টেট । তিনি আশ্বাস দিয়ে বলেন তার রাজ্য সরকার অভিবাসীদের সকল দাবী মেনে ইমিগ্রেশন এবং অন্যন্য আইনকেও শিথিল করবার জন্য যা যা প্রয়োজন তা তারা করবেন । ডক্টর রাব্বী বলেন ডাইভারসিটি এবং ইনক্যুলুশনের জন্য আপনাকে এবং আপনার এ্যাডমিনিস্ট্রেশনকে ধন্যবাদ ।

এক পর্যায়ে তিনি প্রতিনিধি দলের অ্যন্যান্যের সাথে গভর্নর কে পরিচয় করিয়ে দেন । দক্ষিন এশীয় সপ্তম দেশীয় লেবার সংগঠন আস্যাল মিশিগানের সাধারন সম্পাদক এবং মিশিগান ডেমোক্রাটিক পার্টির ১৪ তম ডিস্ট্রিকের ভাইস চেয়ারম্যান মিনহাজ রাসেল চৌধুরী গভর্নর কে বলেন আমরা ডক্টর রাব্বী আলমের ক্যাম্পেনের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাই । মিনহাজ চৌধুরী বলেন আমরা ২৫,৯০৪ ভোট পেয়েছি এবং আমার আশাবাদী যে বাংলাদেশী কমিউনিটি নভেম্বরের নির্বাচনে ডেমোক্রাটিকদের বিজয়েক জন্য গুরুত্বপুর্ন ভূমিকা রাখবে ।

এছাড়া আরো উপস্তিত ছিলেন আস্যালের মিশিগানের কার্যকরী সদস্য এবং দৈনিক জনকন্ঠের যুক্তরাষ্ট্র প্রতিনিধি সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিন , মিশিগান প্রতিদিনের সম্পাদক ও মিশিগান বাংলা প্রেসক্লাবের সহসভাপতি সাংবাদিক ফারজানা চৌধুরী পাপড়ি, ইরতিজা হাসান চৌধুরী এবং বসনিয়ান কমিউনিটি নেতা ইন্টারফেইথ মিনিষ্টার ইমাম আরিফ হুস্কিষ ।

যৌথ বিবৃতিতে সাংবাদিক তুহিন এবং সাংবাদিক পাপড়ি বলেন, ডক্টর রাব্বীর এই বিশাল ভোট প্রাপ্তির মধ্যদিয়ে বাংলাদেশ কমিউনিটি মুলধারার রাজনীতিতে আরো একধাপ এগিয়ে গেল এবং আগামীতে আমরা বিজয় ছিনিয়ে আনতে সক্ষম হবো । সর্বশেষে ডক্টর রাব্বী আলম এক সৌজন্য বক্তব্যের মাধ্যমে সকলকে ধন্যবাদ জানিয়ে নভেম্বরে বিজয়ের প্রত্যয়ের মধ্যদিয়ে সৌজন্য সাক্ষাৎকার শেষ করেন ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024