রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগান মাতিয়ে গেলেন বিপ্লব-তাহসান-মোজা

বিনোদন ডেস্কঃ নাচে গানে মিশিগান মাতিয়ে গেলেন তিন প্রজন্মের জনপ্রিয় শিল্পী বিপ্লব-তাহসান-মোজা। একের পর এক তাদের পরিবেশনায় দর্শকরা কয়েক ঘন্টার জন্য ফিরে পায় স্বদেশী আবহ ও বাংলা গানের স্বাদ। গত শুক্রবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় ওয়ারেন সিটির ওয়ারেন কমিউনিটি সেন্টারে বাংলাদেশি মিউজিক ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়।

মিশিগান বাংলাদেশি কমিউনিটির আয়োজনে অনুষ্ঠিত এই মিউজিক ফেস্টে বাংলাদেশসহ নর্থ আমেরিকার জনপ্রিয় উপস্থাপিকা শারমিনা সিরাজ সোনিয়ার প্রাণবন্ত উপস্থাপনায় একই মঞ্চে উঠে আসেন তিন প্রজন্মের তিন শিল্পী বিপ্লব-তাহসান-মোজা।

ব্যান্ড গানের চমক প্রমিথিউসের বিপ্লব পরিবেশন করেন আশি-৯০ দশকের জনপ্রিয় কিছু গান।

পাশ্চাত্য ঘরানার বাংলা গানে যে মিউজিশিয়ান সুরের ছবি আকেন সেই মোজাকে পেয়ে দর্শকের মাঝে উৎসবের জোয়ার উঠে।এদিকে তাহসান দর্শকদের হৃদপিন্ডের কম্পন বাড়িয়ে দেন বহুগুন।

অনুষ্ঠানের শুরুতে শারমিন তানিমের উপস্থাপনায় মঞ্চে গান করেন তানভী আরমান, গা এন্টারটেইনমেন্টের ইক্কি হিমেল এবং মিশিগানের জনপ্রিয় ব্যান্ড টেন এন্ড হাফ মাইল। বাংলাদেশি কমিউনিটি মিশিগানের আয়োজনে মিউজিক ফ্যাস্টিভ্যালটির টাইটেল স্পন্সর ছিলেন এসএনএস হোম লোন এর নাসির সবুজ । সহযোগিতায় ছিলেন ভিয়ের ইভেন্ট, ফায়রুজ রহমান, মোহাম্মদ মইনউদ্দিন, রশি মীর, লোবনা রহমান এবং রোম্মান স্বাগতসহ আরও অনেকেই।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024