বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগান রাজ্যসভা থেকে বিশেষ সন্মাননা পেলেন কামরুজ্জামান হেলাল

নিজস্ব ডেস্কঃ যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যসভা থেকে বিশেষ সন্মাননা এবং ট্রিবিউট পেলেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদ, একজন টিভি মিডায়ার সাংবাদিক ও একজন কমিউনিটি এক্টিভিস্ট।

রাজ্যসভার সভাপ্রধান গভর্নর গ্রিচেন হুইটমার এবং সহ-রাজ্য প্রধান ল্যেফটেন্যান্ট গভর্নর গার্লিন গিলক্রিস্ট ও সিনেটর পল ওয়াজনো সাক্ষরিত বুধবার মিশিগান রাজ্যসভায় এই বিশেষ ট্রিবিউট ও সন্মাননা দেয়া হয়।

সিনেটর পল ওয়াজনো, সিনেটর স্টেফেনি চ্যাং, সিনেটর অ্যাডাম হলিয়ার, সিনেটর মার্শাল বুলকের উপস্তিতিতে বিশেষ সন্মাননা এবং ট্রিবিউট গ্রহন করেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডক্টর রাব্বী আলম, বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক মিনহাজ রাসেল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুব রাব্বি খান, সহ-সভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিন, রাজনৈতিক সম্পাদক মুহাম্মদ মুকিত, যুগ্ম রাজনৈতিক সম্পাদক তৌহিদ নেওয়াজ, কোষাধ্যক্ষ অপরেশ বড়ুয়া, ভাইস প্রেসিডন্ট ধর্মন্দ্রিয়া বড়ুয়া, সাংস্কৃতিক সম্পাদক কানন দানাল বড়ুয়া।

টিভি মিডিয়ার মাধ্যমে কমিউনিটিতে বিশেষ ভুমিকার জন্য আন্তর্জাতিক জার্নালিস্ট হিসাবে আরটিভি এবং আই টিভির যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলালকে বিশেষ সন্মাননা দেয়া হয়। তাছাড়া কমিউনিটি এক্টিভিস্ট হিসাবে মোহাম্মদ বদরুল হুদা নাজেলকেও বিশেষ সন্মাননা দেয়া হয়।

উল্লেখ্য এই ট্রিবিউটটি রাজ্যসভার সিনেট এবং হাউজ অফ রিপ্রেজেনটেটিভ যৌথ অধিবেশনের মাধ্যমে অনুমোদিত হয়। সিনেটের প্রতিনিধি সিনেটর পল ওয়াজনো সেনেটের পক্ষে এবং হাউজের প্রতিনিধি রিপ্রেজেন্টেটিভ লরি স্টোন হাউজের পক্ষে সাক্ষর করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

All Rights Reserved ©2024