শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগান স্টেট ইউনিভার্সিটিতে বন্দুকধারীর গুলিতে নিহত ৩, আহত ৫

অনলাইন ডেস্কঃ যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেট ইউনিভার্সিটিতে বন্দুকধারীর গুলিতে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত পাঁচজন। ঘটনার কয়েক ঘণ্টা পর বন্দুকধারীকেও মৃত উদ্ধার করে পুলিশ। বিশ্ববিদ্যালয় পুলিশের ভারপ্রাপ্ত উপপ্রধান ক্রিস রোজম্যান সংবাদ মাধ্যমে জানান, বিশ্ববিদ্যালয়ের দুটি স্থান—বার্কে হল নামক একাডেমিক ভবন এবং ইউনিয়ন ভবনে গুলি চালায় বন্দুকধারী। স্থানীয় সময় সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮টার পর অজ্ঞাত ওই বন্দুকধারী গুলি ছুঁড়ে। খবর পেয়ে পুলিশ দুই ঘটনাস্থলে পৌঁছে গুলিবিদ্ধদের উদ্ধার করে।

রোজম্যান জানান, ঘটনাস্থল থেকে তিনজনকে মৃত উদ্ধার করে পুলিশ। এছাড়া গুরুত্বর আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়। তদন্তকারীরা হামলাকারীর উদ্দেশে সম্পর্কে এখনও কিছু জানতে পারেননি। ঘটনার প্রায় চার ঘণ্টা পর বন্দুকধারীকে মৃত পাওয়া যায়। প্রাথমিকভাবে জানা গেছে, বন্দুকধারী তার স্বয়ংক্রিয় বন্দুকের গুলিতে প্রাণ হারিয়েছে।

পুলিশ সন্দেহভাজন ব্যক্তিকে একজন ‘কৃষ্ণাঙ্গ পুরুষ’ এবং ‘আকারে খাটো’ বলে বর্ণনা করেছে। তার বয়স আনুমানিক ৪৩ বছর। বিশ্ববিদ্যালয়ের সঙ্গে তার কোনো সংযোগ ছিল না। বন্দুক হামলার পরপর প্রকাশিত বিভিন্ন ফুটেজে দেখা গেছে, সন্দেহভাজন হামলাকারীর পরনে ডেনিম জ্যাকেট, একটি নেভি বেসবল ক্যাপ এবং লাল জুতো পরা ছিল।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024