মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

মেট্রো ডেট্রয়েটে মৌসুমের প্রথম তুষারপাত আজ

আজ মেট্রো ডেট্রয়েটে হালকা তুষারপাত হতে পারে বলে আশা করা হচ্ছে। হোয়াইট লেক টাউনশিপ অফিসের আবহাওয়াবিদ স্টিভ ফ্রেইটাগ জানিয়েছেন, আজ  তাপমাত্রা ৪০ ডিগ্রি সেলসিয়াস থাকবে এবং শহরটিতে তুষারপাতের প্রভাব পড়তে পারে। তবে, ন্যাশনাল ওয়েদার সার্ভিসের অনুমান, শীতল, ঘাসযুক্ত পৃষ্ঠগুলিতে কিছু বরফ জমে থাকতে পারে। ফ্রেইটাগ বলেন, রোববার রাতে তাপমাত্রা কমে যাওয়ায় আরও তুষারপাতের সম্ভাবনা বেশি থাকবে।
তিনি বলেন, এর ফলে তুষারে ঢেকে যাওয়া রাস্তা এবং পিচ্ছিল পরিস্থিতি তৈরি হতে পারে, কারণ সোমবারও  তুষারপাত হতে পারে।
আবহাওয়া বিভাগ রোববার বিকেলে এবং সন্ধ্যায় অ্যাড্রিয়ান-ট্রয়-পোর্ট হুরন লাইনের দক্ষিণ-পূর্বে বৃষ্টি-তুষার মিশ্রণসহ হালকা তুষারপাতের পূর্বাভাস দিয়েছে।
পন্টিয়াক, ফ্লিন্ট, সাগিনা, স্যান্ডুস্কি, ব্যাড এক্স এবং হাওয়েলে এক থেকে দুই ইঞ্চি তুষারপাতের সম্ভাবনা রয়েছে। ডেট্রয়েট, পোর্ট হুরন, মনরো এবং অ্যাড্রিয়ানে এক ইঞ্চিরও কম তুয়ারপাত হবে বলে আশা করা হচ্ছে।
হ্যালোইনের দিন মিশিগানের কিছু অংশে রেকর্ড ভাঙা তুষারপাতের পরে এটি মওসুমের প্রথম ব্যাপক তুষারপাত হবে বলে আশা করা হচ্ছে, ফ্রেইটাগ বলেন, নভেম্বরের গড় তুষারপাত ১.৯ ইঞ্চি। তিনি বলেন, সামান্য তুষারপাতের এক মাস পরে, আসন্ন পূর্বাভাসটি সেই গড়ের সমতুল্য। ফ্রেইটাগ বলেন, ‘এটি যতটা সম্ভব স্বাভাবিক।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

All Rights Reserved ©2024