রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রণবীরের ‘রামায়ণ’-এর লুক প্রকাশ

অ্যানিমেল’ দিয়ে নিজেকে ঝালিয়ে নিয়েছেন রণবীর কাপুর। এখনও যে বক্স অফিসে রাজত্ব করতে পারেন সেটি বুঝিয়েছেন। এরপরই নেমেছেন রাবণের সঙ্গে যুদ্ধের প্রস্তুতিতে। অর্থাৎ ‘রামায়ণ’ সিনেমার শুটিংয়ে।

 

ছবিটি নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। দশরথ নন্দন রূপে রণবীর কেমন তা নিয়ে খুব ভাবছিলেন তারা। এরইমধ্যে ফাঁস হলো ছবির কয়েকটি লুক। সেখানে রাম বেশে রণবীর এবং সীতা বেশে সাই পল্লবীকে দেখা গেল। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। ‘রামায়ণে’র ফাঁস হওয়া ছবিগুলোতে দেখা গেছে, কাঁধ পর্যন্ত লম্বা চুল। কপালে রাজতিলক। খালি গায়ে মেরুন-সোনালি পারের উত্তরীয়। আর তার সঙ্গে মানানসই ধুতি। রামের অবতারে দেখা গেল রণবীর কাপুরকে। অন্যদিকে সীতা লুকে দারুণ মানিয়েছে সাই পল্লবীকে। মুখে স্মিত হাসি।

 

এদিকে রাম রণবীরের সঙ্গে রংমিলান্তি রঙের শাড়িতে দেখা গেল পরিচালক নিতিশ তিওয়ারির জানকীকে। গয়নায় সেজে জুটিতে ধরা পড়লেন গোপন ক্যামেরায়। আর সেই ছবিই আপাতত নেটপাড়ার রাজত্ব করছে। রণবীর, সাই পল্লবীর রাম-সীতা লুক যে অনুরাগীদের প্রত্যাশার পারদ আরও চড়িয়ে দেবে, তা বলাই বাহুল্য।

 

চলতি মাসে শুরু হয়েছে ‘রামায়ণে’র শুটিং। রণবীরের সীতা হবেন সাই পল্লবী। রাবণ হচ্ছেন দক্ষিণের যশ, হনুমান হচ্ছেন সানি দেওল, সূর্পনখার চরিত্রে রয়েছন রকুলপ্রীত সিং, এবং ববি দেওল ও বিজয় সেতুপতিকে যথাক্রমে কুম্ভকর্ণ এবং বিভীষণ হিসেবে দেখা যাবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024