মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজকুমার’ দেখে অনেক কেঁদেছি : মালেক আফসারী

ঈদের দিনে দেশের ১২৫টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমা। হিমেল আশরাফের পরিচালনা ও আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত এই ছবি মুক্তির পর থেকেই দাপট দেখাচ্ছে সিনেমা হলগুলোতে। প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। যে গল্প কাঁদিয়েছে হলমুখি দর্শকদের। এমনটাই জানালেন ঢালিউডের আলোচিত নির্মাতা মালেক আফসারী।

 

 

 

প্রেক্ষাগৃহে উপস্থিত হয়ে ‘রাজকুমার’ সিনেমা দেখার পর এই নির্মাতা জানিয়েছেন, শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমার শেষের অংশ দেখে কান্না করেছি। তবে ‘রাজকুমার’ সিনেমায় অনেকবার কেঁদেছি। সিনেমার বিভিন্ন দৃশ্য আমাকে কাঁদিয়েছে। সিনেমার গল্প উল্লেখ না কলেও মালেক আফসারী বলেন, ‘এই সিনেমায় অভিনেতা আহমেদ শরীফের একটি চিঠি ছিল, সেই দৃশ্যে পুরো দেশপ্রেম ফুটে উঠেছে। বিশেষ করে পরিচালক হিমেল আশরাফ যেভাবে এই দৃশ্যটি দেখিয়েছেন সেটা দেখলে যে কেউ কাঁদতে বাধ্য হবেন। আমিও টিস্যু বের করতে বাধ্য হয়েছি। পুরো সিনেমায় অনেকবার আমার চোখ ভিজে এসেছে।’ শাকিব খানের প্রশংসা করে এই নির্মাতা বলেন, ‘রাজকুমার’ সিনেমায় শাকিব যেভাবে অভিনয় করেছে, আপনাদের মনে হবে একজন যুবক অভিনয় করেছে। বিশেষ করে ‘পাবনার ভাষা’। শাকিব যেভাবে ছবিতে পাবনার ভাষায় কথা বলেছেন, কেউ ধরতেই পারবেন না সে পাবনার ছেলে নয়। আমি মনে করি, শাকিব যদি কখনো পাবনা থেকে নির্বাচন করেন, তাহলে বিপুল ভোটে জয়ী হবেন।

 

ঈদের প্রথমদিন থেকেই দেশের ১২৫টির মতো সিনেমা হলে চলছে ‘রাজকুমার’। জানা যায়, ২১২ টি সিনেমা হলের মধ্যে শাকিবের এই ছবি রেকর্ড পরিমাণ রেন্টালে চারভাগের তিন ভাগ হল পেয়েছে। এতে করে রেকর্ড কয়েক কোটি টাকা বুকিং মানি (টেবিল কালেকশন) তুলেছে সিনেমাটি।

আরশাদ আদনানের প্রযোজনা ও হিমেল আশরাফের পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন শাকিব-কফি ছাড়াও তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডাক্তার এজাজ প্রমুখ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024