বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপায়ণ সিটি উত্তরা প্রকল্প দেখে মন ভরে গেল : কালী প্রদীপ

রূপায়ণ গ্রুপের মেগা গেইটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরা প্রকল্প পরিদর্শন করেছেন কেপিসি গ্রুপের চেয়ারম্যান আমেরিকান সিআইপি ডাক্তার কালী প্রদীপ চৌধুরী। প্রকল্প পরিদর্শন শেষে সোমবার তিনি বলেন, এখানে এসে মনটা পরিতৃপ্ত হয়ে গেছে। এটি বিশ্বমানের প্রজেক্ট, যা বিশ্বের যে কোনো প্রজেক্টের সঙ্গে তুলনাযোগ্য।

তিনি আরো বলেন, ‘আই ফিল ভেরি গুড। ঢাকাতে এরকম একটা আবাসন গড়ে উঠেছে, যার ডিজাইন (নকশা) ইজ বিউটিফুল (সুন্দর)। এখানে এসে মানুষ শ্বাস নিতে পারবে, যা সবার জন্য হাসপাতালের মতোন কাজ করবে।’

এত সুন্দর প্রকল্প গড়ে তোলার জন্য রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুলের প্রশংসা করেন কালী প্রদীপ। তিনি রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান সম্পর্কে বলেন, তিনি (মুকুল) দেশের অন্যতম রূপকার। এ সময় তিনি প্রকল্পের কমিউনিটি ক্লাব, সুপার শপ, মসজিদ, এভিনিউ রোড ঘুরে দেখেন। পুরো প্রকল্প পরিদর্শন শেষে তিনি বলেন, মডেলের চেয়ে বাস্তবে আরও সুন্দর।

এত সুনিপুণভাবে এ প্রজেক্ট তৈরি করার জন্য তিনি রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুলকেও ধন্যবাদ জানান। পরে রূপায়ণ গ্রুপের পক্ষ থেকে তাঁকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী মুকুল, ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল, ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন, উপদেষ্টা ক্যাপ্টেন পি জে উল্লাহ, উপদেষ্টা ও হেড অব অপারেশন (ম্যাক্সাস) সাদাত হোসেন সেলিম, উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবীব, রূপায়ণ সিটি উত্তরার ডিএমডি মাহবুবুর রহমান, রূপায়ণ কনস্ট্রাকশন লিমিটেডের পরিচালক (অপারেশন) লে. কর্নেল (অব.) কবির উদ্দিন আহমেদসহ গ্রুপের বিভিন্ন স্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024