রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

লন্ডন বাংলা প্রেস ক্লাবের নির্বাচনঃ চূড়ান্ত তালিকা প্রকাশ

রাশিয়া খাতুনঃ আগামী ৩০শে জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে লন্ডন বাংলা প্রেস ক্লাবের নির্বাচন (২০২২)। এই নির্বাচনে ১৫টি পদে ৩৩জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন।নির্বাচনে এমদাদুর-তাইসির-মুরাদ এবং সাত্তার-মোসলেহ-সালেহ এই দুই এলায়েন্সে প্রতিদ্বন্দ্বিতা করলে ও স্বতন্ত্র হিসেবে আরো তিন জন প্রার্থী হয়েছেন।

বিগত ৯ই জানুয়ারী (২০২২) প্রধান নির্বাচন কমিশনার বজলুর রশীদ এমবিই ,নির্বাচন কমিশনার আনোয়ার বাবুল মিয়া সহ অন্যান্যদের নিয়ে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছেন।

আসন্ন নির্বাচনে সভাপতি পদে প্রার্থীরা হচ্ছেন,মোহাম্মদ এমদাদুল হক চৌধূরী( বর্তমান সভাপতি), মুহাম্মদ আব্দুস সাত্তার(সাবেক সাধারণ সম্পাদক)। সিনিয়র সহ সভাপতি পদে প্রার্থীরা হচ্ছেন শেখ মোজাম্মেল হোসেন কামাল (মুক্তিযোদ্ধা), ও ব্যারিস্টার তারেক চৌধূরী। সহ সভাপতি পদপ্রার্থীরা হচ্ছেন ডক্টর আনিছুর রহমান এবং রহমত আলী। সাধারণ সম্পাদক পদে প্রার্থীরা হচ্ছেন বৃটেনের প্রাচীনতম সাপ্তাহিক জনমতের যুগ্ম সম্পাদক মোসলেহ উদ্দিন আহমদ (সাবেক ক্লাব কোষাধ্যক্ষ) ও সাপ্তাহিক দেশ প্রত্রিকার সম্পাদক তাইছির মাহমুদ। সহকারী সম্পাদক হিসেবে প্রার্থী হয়েছেন সায়েম চৌধূরী ও ইব্রাহিম খলিল। অর্থ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন আব্দুল কাদির মুরাদ ও মোহাম্মদ সালেহ আহমদ (সাবেক আইটি সেক্রেটারী)।সহকারী অর্থ সম্পাদক পদে আমিমুল আহসান তামিম,পলি রহমান ও মোহাম্মদ আব্দুল কাইয়ুম। সাংগঠনিক এবং প্রশিক্ষণ সম্পাদক পদপ্রার্থীরা হচ্ছেন ইমরান আহমদ ও রুপি আমিন।মিডিয়া ও আইটি সম্পাদক পদপ্রার্থীরা হচ্ছেন মোহাম্মদ আব্দুল হান্নান ও আব্দুল কাইয়ুম। ইভেন্ট এন্ড ফ্যাসিলিটিজ সম্পাদক পদপ্রার্থী রা হচ্ছেন জুয়েল শেখর দাস (জুয়েল রাজ) ও রেজাউল করিম মৃধা। নির্বাহী সদস্য পদপ্রার্থীরা হচ্ছেন-আহাদ চৌধূরী বাবু, আজিজুল হক কয়েস,শেবুল চৌধূরী, আনোয়ার শাহজাহান, জি আর সোহেল , হারুন অর রশিদ, নাজমুল হোসেন, মোঃ কলমন্দর আলী তালুকদার, মোঃ সারোয়ার হোসেন, রুম্মান বখত চৌধূরী, শাহিদুর রহমান সুহেল, শাহনাজ সুলতানা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024