সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাইফ সাপোর্টে ‘সিআইডি’ ধারাবাহিকের ফ্রেডি

ভারতীয় টেলিভিশন ধারাবাহিক ‘সিআইডি’র একটি গুরুত্বপূর্ণ চরিত্র ইনসপেক্টর ফ্রেডরিক্স বা ফ্রেডি। এই চরিত্রে অভিনয় করে দর্শকের নজর কেড়েছেন দিনেশ ফাদনিস। তার অনুরাগীদের জন্য দুঃসংবাদ। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন এ অভিনেতা।

ম্যাসিভ হার্ট অ্যাটাকের পর মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে দিনেশকে। সেখানে ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন তিনি।

গত শুক্রবার হঠাৎ গুরুতর হৃদ্‌রোগে আক্রান্ত হন দীনেশ ফাডনিশ। দ্রুত তাঁকে মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছে। প্রথম দিন, অর্থাৎ শুক্রবার রাতের তুলনায় অভিনেতার শারীরিক পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে। তবে বিপদ কাটেনি।

 

ওই রাতে সিআইডির পুরো টিমকে অভিনেতা দিনেশের স্বাস্থ্যের পরিস্থিতি জানানো হয়েছিল। এরপর তার স্বাস্থ্যের খোঁজ নেওয়ার জন্য হাসপাতালে ছুটে গিয়েছিলেন অনেকেই।

১৯৯৮ থেকে ২০১৮ সাল পর্যন্ত সিআইডি সিরিয়ালে ফ্রেডি চরিত্রে অভিনয় করেন অভিনেতা দিনেশ। তার চরিত্রটি দর্শকের কাছে বেশ জনপ্রিয়। ওই সময়ের মধ্যে জনপ্রিয় শোর মধ্যে একটি ছিল সিআইডি, যা শুরু হয়েছিল ১৯৯৭ সালে। এটি ছিল ভারতীয় টেলিভিশনের প্রথম অপরাধভিত্তিক শোর মধ্যে অন্যতম একটি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

All Rights Reserved ©2024