রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

লায়ন্স ক্লাব সিলেট সুরমার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

শিক্ষার্থীদের জন্য লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে প্রায় শতাধিক শিক্ষার্থীদের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, ব্রাশ, পেস্ট, সাবান ইত্যাদি স্বাস্থ্য সুরক্ষা সামাগ্রী বিতরণ করেন ক্লাব প্রেসিডেন্ট লায়ন সাহেদা পারভীন চৌধুরী নাজমা সহ ক্লাব নেতৃবৃন্দ।

লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার প্রেসিডেন্ট লায়ন সাহেদা পারভীন চৌধুরী নাজমা’র সভাপতিত্বে ও সেক্রেটারী লায়ন মাহমুদা সুলতানা স্বপ্নার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন লায়ন নাজনীন হোসেন, লায়ন বাবলী চৌধুরী, শ্যামলী দাস, মেদিনীমহল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি এস.এম সাইস্তা তালুকদার, প্রধান শিক্ষক আলপনা রাণী চৌধুরী, সহকারী শিক্ষক মোছাঃ নার্গিস আক্তার, সুপ্রিয়া ভৌমিক, নমিতা রাণী রায়, সেবী ট্রাম্বুল, অর্পিতা চক্রবর্তী, ডলি রাণী দে প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আজকের শিশু শিক্ষার্থীরা আগামীর কর্ণধার, তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড় তোলতে দায়িত্বশীলতার সাথে যত্নবান হতে হবে। শিক্ষা গ্রহণের পাশাপাশি তাদেরকে সুস্বাস্থ্যের বিষয়ে নজরদারী করতে হবে। মহামারী করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পেতে সচেতনতার জন্য লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার স্বাস্থ্য সুরক্ষা সামাগ্রী বিতরণ করা মহতী উদ্যোগ। বক্তারা শিক্ষা ও সচেতনতার ক্ষেত্রে এই ক্লাবের মত সকল ক্লাব ও সামাজিক সংগঠনকে এগিয়ে আসার আহ্বান জানান।

শিব্বির আহমদ-মিশিগান প্রতিদিন 

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024