মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

লাল রিকশা এক্সপ্রেস এর নৌকা ভ্রমণ ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত

নিজস্ব ডেস্কঃ সুরমা নদীর চাঁদনীঘাটে,সুরমা রিভার ট্যুরিজম এর নৌকায় চড়েকবি সাহিত্যিকদের নিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো নৌ ভ্রমণ ও সাহিত্য আড্ডা।

লাল রিকশা এক্সপ্রেস ফেইসবুক পেইজে পুরো আয়োজন লাইভ সম্প্রপ্রচার করা হয়। সুরমা রিভার ট্যুরিজম এর পক্ষ থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন কবি ইসমত হানিফা চৌধুরী। আয়োজনের শুরুতেই কবি লুৎফুন্নেসা লিলির আত্মার শান্তি কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়। পুরো আয়োজন পরিচালনায় ছিলেন বাংলা সাহিত্যের অন্যতম সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম লাল রিকশা এক্সপ্রেস এর সম্পাদক কবি জালাল জয়।

নৌকা ভ্রমণ দুই অংশে অনুষ্ঠিত হয়, শুরুতেই সবাই যে যার মত মনের আনন্দে প্রাণের সুর মিশিয়ে সুরমার ছোঁয়ায় হারিয়ে যাবার চেষ্টা করেছিলো শান্তির হিমালয়ে। সকলেই একেক করে নৌকা ভ্রমণের অনুভূতি প্রকাশ করেন।

দ্বিতীয় অংশে লেখাপাঠ পর্বে সভাপতিত্ব করেন কবি শামীমা আক্তার ঝিনু। লেখাপাঠে অংশ নেন, কবি শামীমা আক্তার ঝিনু, কবি ধ্রুব গৌতম,কবি মাসুদা সিদ্দিকা রুহী, কবি নাইমা চৌধুরী, কবি সেনুয়ারা আক্তার চিনু, কবি জুঁই ইসলাম, কবি এমরান ফয়সাল, কবি ইফতেখার শামীম। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কিশোর ফুটবলার তাড়কা মোস্তাকিম সিদ্দিক সাইফ এবং লাল রিকশা এক্সপ্রেস এর পরিচালক শিশু শিল্পী জেরিন তাসনিম। লেখাপাঠ শেষে আয়োজনের সভাপতির বক্তব্যে কবি শামীমা আক্তার ঝিনু, বলেন শিল্প সাহিত্য সাধনা যারা করেন, তারা সব সময় সত্য সুন্দর চিন্তায় মগ্ন থাকেন এবং দেশের জন্য আজীবন কাজ করে যান। সবার মঙ্গল কামনা করে এবং লাল রিকশা এক্সপ্রেস এর সকল সাহিত্য আড্ডার আয়োজন সফল করার জন্য সকলের সহযোগীতা কামনা করে নৌকা ভ্রমণ ও সাহিত্য আড্ডার সমাপ্তি ঘোষনা করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024