শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

লেফট্যানেন্ট মনিরুল ইসলাম সিলেট বিভাগে বিএনসিসি’র শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

শিব্বির আহমদঃ মদন মোহন সরকারি কলেজের সহকারী অধ্যাপক লেফট্যানেন্ট মোঃ মনিরুল ইসলাম সিলেট বিভাগের শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত হয়েছেন।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এর আহবায়ক ও সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন এবং সদস্য সচিব ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের পরিচালক প্রফেসর মোঃ আব্দুল মান্নান খান গত ৩০ মে সোমবার স্বাক্ষরিত আঞ্চলিক পর্যায়ে বিজয়ীদের চুড়ান্ত ফলাফল বিবরণীতে সিলেট সদর সিলেটের শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক হিসেবে সহকারী অধ্যাপক লেফট্যানেন্ট মোঃ মনিরুল ইসলাম এর নাম প্রকাশ করা হয়।

সিলেটের মদন মোহন কলেজে মোঃ মনিরুল ইসলাম প্রভাষক পদে যোগদানের পর ২০০৪ সালে বিএনসিসিতে যোগদান করেন। তিনি ২০০৮ সালে সেকেন্ড লেফট্যানেন্ট হলেও ২০১১ সালে লেফট্যানেন্ট পদে পদোন্নতি লাভ করেন।

লে. মোঃ মনিরুল ইসলাম শিক্ষকতার পাশাপাশি স্বেচ্ছাসেবী সংগঠন বিএনসিসি-তে একনিষ্ঠ ভাবে কাজ করছেন। তিনি মহামারী করোনাকালীন সময়ে হাত ধোয়া, মাস্ক ও খাদ্য বিতরণ সহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে মানুষের পাশে দাঁড়িয়েছেন। প্রতি বছর বৃক্ষ রোপন ও শীতবস্ত্র বিতরণ করে অসহায় মানুষের সেবা করে আসছেন।

ইতিমধ্যে সিলেট সিটি কর্পোরেশনে টিকা ও ভেকসিন, ভিটামিন এ ক্যাম্পসুল কার্যক্রমে অংশগ্রহণ করে প্রশংসা কুড়িয়েছেন। তাছাড়া জেলা প্রশাসক কার্যালয়, সমাজ সেবা অধিদপ্তর, কর কমিশন কার্যালয়, রহমানিয়া ফাউন্ডেশন সহ বিভিন্ন সরকারি-বেসরকারি কার্যক্রমে মানুষের সাথে কাজ করে যাচ্ছেন।

লেফট্যানেন্ট মোঃ মনিরুল ইসলাম মদন মোহন কলেজের শিক্ষক পর্ষদ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। ইতিমধ্যে তিন বার তিনি শিক্ষক পর্ষদ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তিনি সিলেট বিভাগের শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত হওয়ায় প্রথমে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন এবং কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সর্ব্বানী অজ্জুন ম্যাডাম সহ সহকর্মী, কর্মকর্তা ও কর্মচারীদের অনুপ্রেরণায় এই অর্জন করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

All Rights Reserved ©2024