বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শপথ নিলেন মিশিগানের গভর্নর হুইটমার

মিশিগান প্রতিদিন ডেস্কঃ গভর্নর গ্রেচেন হুইটমার মিশিগান রাজ্যের ৪৯তম গভর্নর হিসাবে দ্বিতীয়বারের মতো শপথ নিলেন। রাজ্যের শীর্ষ কার্যালয়ের প্রধান হিসেবে আজ রবিবার ক্যাপিটল বিল্ডিংয়ের বাইরে হুইটমার শপথ গ্রহন করেন।

মিশিগান সুপ্রিম কোর্টের নতুন বিচারপতি কায়রা হ্যারিস বোল্ডেন হুইটমারকে শপথ বাক্য পাঠ করান। মিশিগান ন্যাশনাল গার্ডের ১২৬তম আর্মি ব্যান্ডের পারফরম্যান্সের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়।

শপথ গ্রহন করার পর হুইটমার বলেন, এই দায়িত্ব পেয়ে তিনি উচ্ছ্বসিত। সহকর্মী ও মিশিগাবাসীর উদ্দেশে বলেন, “আমি সম্মানিত যে সুন্দর রাজ্যের নেতৃত্ব অব্যাহত রাখতে আমার উপর আপনারা আস্থা রেখেছেন। আমাদের সুন্দর রাজ্যের সেবা চালিয়ে যাওয়ার জন্য লক্ষ লক্ষ মিশিগানবাসীর সমর্থন এবং আস্থা পাওয়া আজীবন সম্মানের।

গত চার বছরে আমাদের রাজ্য দেখিয়েছে যে, আমরা আমাদের জীবনের সবচেয়ে কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করতে সবাই একত্রিত হতে পারি। আসুন একসাথে কাজ করি এবং মিশিগানকে এগিয়ে নিয়ে যাই।”

লেফটেন্যান্ট গভর্নর গারলিন গিলক্রিস্ট, সেক্রেটারি অফ স্টেট জোসেলিন বেনসন, অ্যাটর্নি জেনারেল ডানা নেসেল এবং ৮ নভেম্বরের অন্যান্য নির্বাচিত কর্মকর্তারাও নববর্ষ দিবসের অনুষ্ঠানে তাদের শপথ গ্রহণ করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024